সিলেটটুডে ডেস্ক

২১ অক্টোবর, ২০১৮ ২০:৪৪

নভেম্বরে রণবীর-দীপিকার বিয়ে

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন তাদের বিয়ের তারিখের ঘোষণা দিয়েছেন। রোববার বিকেলে ইনস্টাগ্রামে তারা যৌথ বিবৃতিতে জানিয়েছেন, আগামী ১৪ ও ১৫ নভেম্বের বিয়ের সেই শুভ দিন। সেখানে হিন্দি ও ইংরেজি ভাষায় তৈরি বিয়ের কার্ডের দুটি ছবিও পোস্ট করেছেন তারা।

কার্ডে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন লিখেছেন, ‘আমাদের পরিবারের আশীর্বাদ সঙ্গে নিয়ে আপনাদের এই খবরটা জানাতে ভীষণ ভালো লাগছে, ১৪ ও ১৫ নভেম্বর ২০১৮-তে আমরা বিয়ে করছি। আমাদের দুজনের প্রতি আপনাদের অকুণ্ঠ ভালোবাসার জন্য অশেষ ধন্যবাদ। ভালোবাসা, বন্ধুত্ব এবং পারস্পরিক বিশ্বাসযোগ্যতার যে সম্পর্কের পথে আমরা পা বাড়াচ্ছি, তার জন্য আপনাদের আশীর্বাদ চাই।’

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে কোথায় হচ্ছে এনিয়ে নানা কথা শোনা যাচ্ছে। দেশের বাইরে বিয়ের পরিকল্পনা করেছেন নাকি তাদের। রণবীর সিং সুইজারল্যান্ড পর্যটনের শুভেচ্ছাদূত। সুইজারল্যান্ডের সরকার চাচ্ছে, বলিউডের এই আলোচিত বিয়েটা যেন তাদের দেশে হয়। কিন্তু এই তারকা জুটি কী ভাবছেন? তাদের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছ থেকে সংবাদমাধ্যম জানতে পেরেছে, এই তারকা জুটি বিয়ের জন্য ইতালিকে বেছে নিচ্ছেন। এরই মধ্যে নাকি সেখানে হোটেল বুক করা হয়েছে। ওয়েডিং প্ল্যানার বুক করা হয়েছে। দীপিকার বাবা সবকিছু ঠিক করতে ইতালি ঘুরে এসেছেন। দীপিকা আর রণবীর বিয়ের ব্যাপারে শতভাগ গোপনীয়তা রক্ষা করতে চান। এই দুই তারকা নাকি যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন।

তবে রণবীর আর দীপিকার পরিবার নাকি রাজস্থানের উদয়পুরে বিয়ের আয়োজন করতে চেয়েছিল। কিন্তু তা হচ্ছে না। তবে বিয়ের পর রিসেপশন পার্টি মুম্বাইয়ে করবেন। তবে একটি রিসেপশন পার্টি হবে বেঙ্গালুরুতে।

আপনার মন্তব্য

আলোচিত