বুধবার, , ১৬ জানুয়ারী ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৩ ডিসেম্বর, ২০১৮ ১৬:৩৩

মা-বাবার পাশে সমাহিত আমজাদ হোসেন

কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা, গীতিকার, চিত্রনাট্যকার, অভিনয়শিল্পী, লেখক এবং গুণী ব্যক্তিত্ব আমজাদ হোসেনকে জামালপুর পৌর কবরস্থানে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হয়েছে।

রোববার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় জামালপুর উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

সকাল সাড়ে নয়টার দিকে তার মরদেহ জামালপুর উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে নেওয়া হয়। সেখানে তাকে শ্রদ্ধা জানাতে হাজারো মানুষের ঢল নামে।

এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও সর্বস্তরের জনতা আমজাদ হোসেনের কফিনে শেষবারের মত ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এ সময় আমজাদ হোসেনের দুই ছেলে অভিনেতা ও পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল, চলচ্চিত্র পরিচালক সোহেল আরমান এবং আমজাদ হোসেনের সহপাঠীরা কফিনের পাশে ছিলেন।

জামালপুরের সর্বস্তরের মানুষ তার জানাজায় অংশ নেন।

এর আগে শনিবার (২২ ডিসেম্বর) রাতে ঢাকা থেকে লাশবাহী গাড়িতে করে জামালপুর পৌর শহরের ইকবালপুরে নিজ বাসভবনে আমজাদ হোসেনের মরদেহ আনা হয়। এ খবরে এলাকাবাসীসহ বিভিন্ন রাজনৈতিক নেতা–কর্মী ও সামাজিক সংগঠনের লোকজন ভিড় জমান। রাতে সেখানে তাকে এক নজর দেখার জন্য মানুষের ঢল নামে।

প্রসঙ্গত, ১৪ ডিসেম্বর বাংলাদেশ সময় দুপুরে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমজাদ হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

১৮ নভেম্বর ব্রেন স্ট্রোক করে রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি হয়েছিলেন আমজাদ হোসেন। এরপর প্রধানমন্ত্রীর সহায়তায় ২৮ নভেম্বর রাতে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংককে নেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত