বিনোদন ডেস্ক

০২ ফেব্রুয়ারি , ২০১৯ ১৩:০২

দুর্ঘটনার কবলে অভিনেত্রী শানু

ছোট ও বড় পর্দার অভিনেত্রী লাক্স তারকা শানারেই দেবী শানু শুটিংয়ে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

শনিবার (২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে সাভারের আমিনবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ঢাকা থেকে মানিকগঞ্জ যাচ্ছিলেন বলে জানা গেছে।

বড় আঘাত না পেলেও তিনি সামান্য আহত হয়েছেন। বুকে ও পায়ে ব্যথা অনুভব করছেন বলেও গণমাধ্যমকে জানিয়েছেন। এদিকে দুর্ঘটনার পর ট্রাক ও এর চালককে পুলিশ আটক করে।

দুর্ঘটনার পর শানারেই দেবী শানু বলেন, "আমরা যখন মানিকগঞ্জের যাওয়ার জন্য রওনা হই, তখন একটু সকালই ছিল। কুয়াশাও ছিল। নাটকের ইউনিটের মাইক্রোবাসে ছিলাম আমি আর ড্রাইভার। আমিনবাজার দিয়ে যাওয়ার সময় দ্রুতগতিতে আসা একটি ট্রাক পেছন থেকে আমাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। গাড়ি রাস্তার পাশে খাদে পড়ে যাওয়ার উপক্রম হয়। শেষ পর্যন্ত ড্রাইভার কোনো রকমে গাড়িটি নিয়ন্ত্রণ করেন। এ সময় আমাদের সামনে থাকা আরেকটি গাড়িও ক্ষতিগ্রস্ত হয়। আশপাশের মানুষজন ছুটে আসেন। তাঁরা গাড়ি থেকে আমাদের বের করেন। ট্রাক আর ট্রাকের ড্রাইভারকেও আটক করেন। পরে পুলিশও এসেছে। মনে হচ্ছে, এই মাত্র মৃত্যুর হাত থেকে রক্ষা পেলাম।"

শানু আরো বলেন, ঘটনার আকস্মিকতায় কিছুটা ঘাবড়ে গিয়েছিলাম। শুরুতে তেমন অসুবিধা মনে না হলেও কিছুক্ষণ পর বুকে আর পায়ে ব্যথা অনুভব করি। তবে শরীরের কোথাও কেটে যায়নি। খবর পেয়ে মানিকগঞ্জ থেকে ইউনিটের আরেকটি গাড়ি আর সংশ্লিষ্ট ব্যক্তিরা ছুটে আসেন। তাঁরা আমাকে সঙ্গে নিয়ে আবার মানিকগঞ্জের উদ্দেশে রওনা হন।"

প্রসঙ্গত, এক যুগেরও বেশি সময় ধরে শানু অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন। মঞ্চ ও টিভিতে অসংখ্য কাজ করেছেন। ২০০৫ সালে জিতেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টারের শ্রেষ্ঠত্বের মুকুট।

এছাড়া গত বছর আবু আকতারুল ইমান পরিচালিত ‘মিস্টার বাংলাদেশ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত