বুধবার, ২৬ জুন ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

০১ জুন, ২০১৯ ০২:০৩

ফিরলেন সারিকা

দীর্ঘ দিন কোনো নাটক টেলিছবিতে দেখা যায়নি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সারিকাকে। একটি বিশেষ কারণেই এবার অভিনয় থেকে দূরে থাকতে বাধ্য হয়েছিলেন তিনি। সব সমস্যা মিটিয়ে ভক্তদের টানেই আবারও ফিরে এসেছেন সারিকা। ঈদকে সামনে রেখে কয়েকটি নাটক-টেলিছবিতে অভিনয়ও করেছেন।

সারিকার ফেরা না ফেরা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। ফেসবুক থেকে শুরু করে কোথাও দেখা ছিলো না তার। পাশাপাশি তার ব্যবহৃত মুঠোফোনেও তাকে পাওয়া যাচ্ছিলো না। না সেই সব ধোঁয়াশা কাটিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন সারিকা।

সম্প্রতি নির্মাতা তুহিন হোসেনের পরিচালনায় একটি নাটক ও একটি টেলিছবির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। নাটকের নাম ‘অন্যদিন’। নাটকটিতে সারিকার বিপরীতে অভিনয় করেছেন জোভান। এই নাটকটি বাংলাভিশনে প্রচার হবে ঈদের দিন রাত ০৭ টা ৫০ মিনিটে।

এ ছাড়া তুহিন হোসেনের রচনা ও পরিচালনায় ‘চুল তার কবেকার’ শিরোনামের একটি টেলিছবিতে দেখা যাবে সারিকাকে। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা মিশু সাব্বির। মিশু সাব্বির ও সারিকা ছাড়া এই টেলিছবিতে আরও দেখা যাবে লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আজম খান প্রমুখকে। ঈদের সপ্তমদিন রাত ৭টা ৪৫ মিনিটে এটি চ্যানেল আইতে প্রচার হবে।

মডেল ও অভিনেত্রী সারিকার মিডিয়াতে যাত্রা শুরু ২০০৬ সালে মডেলিং এর মাধ্যমে তবে ২০১০ সালে ছোট পর্দায় কাজ করে তার অভিনয়ের ক্যারিয়ার শুরু করেন। এরপর থেকে নিয়মিত ছিলো নাটক ও বিজ্ঞাপনে। তবে মাঝে মধ্যেই আড়ালে চলে যান এই অভিনেত্রী।

সর্বশেষ গেল বছরের সেপ্টেম্বর মাসে তার বিরুদ্ধে শুটিং ফাঁসানোর অভিযোগ এনেছিলেন টেলিভিশন শিল্পী সংঘের প্রযোজক মোহাম্মদ বোরহান খান। নির্ধারিত সময়ের মধ্যে সেই অভিযোগের সদুত্তর না দেয়ায় সব ধরণের নাটক, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয় করা থেকে তাকে ছয় মাস নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (টেলিপ্যাব)। পরে ক্ষমা চাওয়ায় তিন মাস পরে তার কাজ করার অনুমতি মেলে।

গেল বছর নভেম্বর মাসে ‘ব্রেকিং নিউজ’ নামে একটি নাটকের কাজ করে সারিকা ডুব দিয়েছিলেন অনেক দিন। এবার ঈদের কাজ দিয়েই ফেরা হচ্ছে তার।

আপনার মন্তব্য

আলোচিত