মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৫ জুন, ২০১৯ ২১:৫২

পারিশ্রমিকে রেকর্ড গড়তে চলেছেন সালমান

বলিউড ভাইজান সালমান খান। ছয় মাস বা এক বছর ধরে নির্মিত একটি সিনেমার জন্য যেখানে তিনি ৫০-৬০ কোটি রুপি পারিশ্রমিক নেন, সেখানে চার-পাঁচ মাস ধরে চলা রিয়্যালিটি শো বিগ বস উপস্থাপনার জন্য ৪০০ কোটি রুপি পারিশ্রমিক পেতে চলেছেন সল্লু মিয়া।

২০১২ সালে বিগ বসের ষষ্ঠ সিজন থেকে টানা সাতটি সিজন উপস্থাপনা করেছেন সালমান খান। গত বছর ১২তম সিজনের উপস্থাপনায়ও তিনি ছিলেন। কিন্তু ১৩তম সিজন উপস্থাপনা থেকে সরে যেতে চেয়েছিলেন বলিউড ভাইজান। কারণ বিগ বসের ইতিহাসে সবচেয়ে কম টিআরপি ছিল জনপ্রিয় এই রিয়্যালিটি শোয়ের ১২তম সিজনে।

এছাড়া কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে সালমান জানান, ‘এই রিয়্যালিটি শোর ফরম্যাট আমার একদম পছন্দ না। এন্ডেমোল শাইন ইন্ডিয়া আর কালারস টিভির লোকজন কয়েকজনকে বেছে বেছে একটা বাড়ির মধ্যে ঢুকিয়ে দেয়। তারা ওই বাড়ির সদস্য হিসেবে একে অপরের সঙ্গে বাস করা শুরু করে। এসব মোটেই ভালো লাগে না। তাই ১৩তম সিজন উপস্থাপনার কোনো ইচ্ছা আমার নেই।’

কিন্তু আয়োজকরা ছাড়েননি সালমান খানকে। তাইতো ভাইজানকে হ্যাঁ বলাতে তার সঙ্গে ৪০০ কোটি রুপির চুক্তি করেছে কালারস টিভি কর্তৃপক্ষ। বাংলাদেশি মুদ্রায় যা ৪৮৮ কোটি টাকার সমান। শুধু তাই নয়, বিগ বসের এবারের সিজন উপস্থাপনার পাশাপাশি সহ-প্রযোজক হিসেবেও থাকবেন সালমান খান। এর আগে ‘নাচ বালিয়ে ৯’ ও ‘দ্য কপিল শর্মা শো’তেও বিনিয়োগ করেছিলেন তিনি।

তবে সবকিছুকে ছাপিয়ে সবার চোখ কপালে তুলেছে সালমানের পারিশ্রমিক। কোনো অনুষ্ঠান উপস্থাপনা করে ৪০০ কোটি রুপি তো দূরে থাক, এর আগে এই অংকের ধারে কাছেও যেতে পারেননি বলিউডের অন্য কোনো তারকা। গত বছর বিগ বসের একটি পর্ব উপস্থাপনার জন্য ১২ থেকে ১৪ কোটি রুপি নিয়েছিলেন সালমান। এবার নেবেন ৩১ কোটি রুপি করে! চোখ কপালে উঠবে না তো কী করবে?

এদিকে গত বছর রিয়্যালিটি শো-টির টিআরপি পড়ে যাওয়ায় এবারের সিজন সাজানো হচ্ছে কিছুটা ভিন্ন রূপে। সব শ্রেণির দর্শককে যুক্ত করার জন্য এবার বিভিন্ন সেক্টর থেকে আনা হবে তারকা প্রতিযোগীদের। থাকবেন না কোনো সাধারণ প্রতিযোগী। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে বিগ বসের এবারের সিজন। চলবে ১২ জানুয়ারি পর্যন্ত।

আপনার মন্তব্য

আলোচিত