রবিবার, ২৫ আগস্ট ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

১৯ জুলাই, ২০১৯ ১৬:৫০

বিয়ের আগেই বাবা হলেন অর্জুন

বলিউডে একের পর এক বিয়ে হচ্ছে, আর সেই দম্পতিকে যে যেখানে পাচ্ছেন জানতে চাওয়া হচ্ছে কবে বাবা-মা হচ্ছেন? তবে অর্জুন রামপাল আর গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে ঘটেছে পুরো উল্টো! যখন জানা গেল তাঁরা বাবা-মা হচ্ছেন, তখন তাঁদের কাছে জানতে চাওয়া হয় কবে বিয়ে করবেন? অর্জুন রামপাল সাফ জানিয়ে দিয়েছেন, ‘এখনো কোনো তাড়া অনুভব করছি না।’ এবার বিয়ে না করেই বাবা-মা হয়েছেন অর্জুন রামপাল ও গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস।

বৃহস্পতিবার দুপুরে মুম্বাইর হিন্দুজা হাসপাতালে গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। জানা গেছে, বিকেলে হাসপাতালে গ্যাব্রিয়েলাকে দেখতে যান অর্জুন কাপুর। এ সময় তাঁর সঙ্গে ছিল দুই মেয়ে মাহিকা আর মায়রা। এদিকে মেয়ের পাশে থাকার জন্য দক্ষিণ আফ্রিকা থেকে ভারতে এসেছেন গ্যাব্রিয়েলার বাবা-মা। গতকাল হাসপাতালের বাইরে দেখা গেছে তাঁদের।

অর্জুন রামপাল আর গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস এরই মধ্যে তাঁদের ছেলের জন্য নামের তালিকা তৈরি করেছেন। তার মধ্য থেকে তিনটি নাম আলাদা করে রেখেছেন। শিগগিরই একটি নাম চূড়ান্ত করা হবে।

‘ভালোবাসা আর কিছু সুন্দর মুহূর্তের স্মৃতি দিয়ে ঘিরে থাকা আমাদের দীর্ঘ ২০ বছরের যাত্রা এখানেই শেষ হচ্ছে। আমরা বুঝতে পেরেছি, আমাদের দুজনের পথ এখন থেকে আলাদা’—এই ঘোষণা দিয়ে ২০১৮ সালের ২৮ মে মেহের জেসিয়ার সঙ্গে ২০ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টানেন বলিউডের জনপ্রিয় তারকা অর্জুন রামপাল। এরপর হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজানের সঙ্গে তাঁর সম্পর্কের গল্প নিয়ে সরব হয় বলিউড। কিন্তু সবকিছু ছাপিয়ে অর্জুন রামপালের জীবনে আসে নতুন নারী। তিনি গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস, দক্ষিণ আফ্রিকার মডেল। অভিনয় করেছেন হিন্দি ও তেলেগু ছবিতে।

এরপর অর্জুন রামপাল সংবাদমাধ্যমকে জানালেন, তিনি নাকি গত পাঁচ বছরের মধ্যে এখন গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের সঙ্গে সবচেয়ে ভালো আছেন।

অর্জুন-মেহের দম্পতির মাহিকা আর মায়রা নামে দুই কন্যাসন্তান আছে। অর্জুন রামপাল ২০১০ সালে ‘রক অন’ চলচ্চিত্রে অভিনয় করে সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

আপনার মন্তব্য

আলোচিত