রবিবার, ২৫ আগস্ট ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

২৬ জুলাই, ২০১৯ ১৪:৩৭

‘কালো মেঘের ভেলা’ নিয়ে দুই বছর পর সিনেমায় রুনা

কবি নির্মলেন্দু গুণের উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে ছবি ‘কালো মেঘের ভেলা’ নিয়ে দুই বছর পর দর্শকের সামনে আসছেন অভিনেত্রী রুনা খান।

রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস ও বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটি প্রদর্শিত হবে আজ থেকে। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রুনা খান। ছবিটি পরিচালনা করেছেন মৃত্তিকা গুণ।

এই ছবিতে অভিনয় প্রসঙ্গে রুনা খান বলেন, ‘খেটে খাওয়া মানুষের জীবনসংগ্রাম এ ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে। ছবিটির গল্প বক্তব্যধর্মী। সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’

উল্লেখ্য, ২০১৭ সালের শেষপ্রান্তে রুনা খান অভিনীত ‘গহীন বালুচর’ নামে একটি ছবি মুক্তি পায়। কিছুদিন আগে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। অন্যদিকে টেলিভিশন নাটকে নিয়মিত অভিনয় করছেন এ অভিনেত্রী। বর্তমানে তার অভিনীত চারটি ধারাবাহিক নাটক বিভিন্ন টিভিতে প্রচার হচ্ছে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘ফ্যামিলি ক্রাইসিস’ এবং অনিমেষ আইচের ‘দ্য গুড দ্য ব্যাড অ্যান্ড দ্য আগলি’ এনটিভিতে, রায়হান খানের ‘বৃহস্পতি তুঙ্গে’ চ্যানেল আইতে এবং অনিমেষ আইচের ‘জোছনাময়ী’ নাগরিক টিভিতে প্রচার হচ্ছে। এ ছাড়া গোলাম সোহরাব দোদুলের ‘শিউলিমালা’ নামের ধারাবাহিক নাটকেও অভিনয় করেছেন। এটি আগামী ঈদের পর থেকে দীপ্ত টিভিতে প্রচার হবে।

আপনার মন্তব্য

আলোচিত