বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

বিনোদন ডেস্ক

২৯ অক্টোবর, ২০১৯ ০২:৪৩

‘জলের গান’-এর ‘নয়ন জলের গান’

নতুন গানের অ্যালবাম প্রকাশ করল দেশের অন্যতম জনপ্রিয় গানের দল ‘জলের গান’। রবিবার ডিজিটাল মিডিয়ায় এবং সিডি আকারে বাজারে এসেছে 'নয়ন জলের গান' শিরোনামে দলটির তৃতীয় অ্যালবাম। এতে গান আছে ১২টি।

দলের অন্যতম সদস্য রাহুল আনন্দ দেশ রূপান্তরকে বলেন, 'অ্যালবামের জন্য ১৬টি গান তৈরি করেছিলাম আমরা। সেখান থেকে ‘হলুদ ফুল’, ‘ফুল চাষির গান’, ‘বন্ধু-২’, ‘চন্দনী’, ‘ঘুঙুর’, ‘শূন্য’, ‘ডানা ভাঙা পাখির গান’, ‘রসিক যেজন’, ‘পিঠা পুলির গান’, ‘জীবনানন্দ’, ‘মানুষ’, ‘বাংলার মুখ’ শিরোনামের ১২টি গান দিয়ে অ্যালবামটি সাজানো হয়েছে।'

রবিবার বেলা আড়াইটায় চ্যানেল আইয়ে এবং বিকেল ৫টা থেকে সন্ধ্যা ৭টা অবধি এবিসি রেডিওতে গান গেয়ে অ্যালবামটি প্রকাশ করেন জলের সদস্যরা। এরপর ধানমন্ডি ৩২ নম্বরে বন্ধুদের নিয়ে গানের আসর জমান জলের গানের সদস্যরা। রাহুল আনন্দ জানান, অ্যালবামটি ডিজিটাল প্ল্যাটফর্মে তো আছেই। এ ছাড়া সিডি আকারেও প্রকাশ করা হয়েছে। সিডির সঙ্গে বরাবরের মতো জলের গান বের করেছে একটি গানের খাতা। এখানে জলের গানের সব গানের লিরিক এবং কর্ড বিভাজন রয়েছেন। সিডি ও গানের খাতার দাম ১০০ টাকা।

উল্লেখ্য এর আগে ‘অতল জলের গান’ ও ‘পাতালপুরের গান’ নামে দুটি অ্যালবাম প্রকাশ করেছে জলের গান। দলটির বর্তমান লাইনআপে রয়েছেন রাহুল আনন্দ, রানা সরোয়ার, এ বি এস জেম, মাসুম মিয়া, দীপ রায়, মল্লিক ঐশ্বর্য, গোপী দেবনাথ ও শব্দ প্রকৌশলী ডি এইচ শুভ্র।

আপনার মন্তব্য

আলোচিত