সিলেটটুডে ডেস্ক

১৩ জুলাই, ২০১৬ ১৩:১৪

পুলিশ পাহারায় ডাক্তারের কাছে শ্যামল কান্তি

ফাইল ছবি

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার পিয়ার সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ডাক্তার দেখিয়েছেন পুলিশি পাহারায়।

গতকাল মঙ্গলবার বিকেলে ডাক্তারের পরামর্শ অনুযায়ী চশমা কিনতে যান তিনি। এসময় দোকানের চারপাশ পুলিশ ঘিরে রেখেছিলো। তাঁকে কারও সঙ্গে কথা বলতে দেয়নি পুলিশ। পুলিশ সদস্যরা জানান, তাঁর নিরাপত্তার জন্য কারও সঙ্গে কথা বলতে দেওয়া হচ্ছে না।

শ্যামল কান্তি জানান, ১৩ মে ঘটনার পর থেকে চোখে ঝাপসা দেখছেন। চশমাও ভেঙে গেছে। তাই ডাক্তার দেখানোর পর ডাক্তারের পরামর্শ অনুযায়ী চশমা কিনেছেন। শারীরিকভাবে ভালো আছে তিনি। তিনি সার্বক্ষণিক পুলিশ প্রহরায় রয়েছেন।

গত ১০ জুলাই ২ মাস পর নিজ কর্মস্থলে যোগদান শেষে জেলা প্রশাসকের সঙ্গে সাক্ষাৎ করে চোখের সমস্যার জন্য সাত দিনের ছুটির আবেদন করেন শ্যামল কান্তি। তার আবেদনের পরিপ্রেক্ষিতে আগামী ১৮ জুলাই পর্যন্ত ছুটি মঞ্জুর করেন স্কুলটির বর্তমান পরিচালনা পর্ষদের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিসুর রহমান মিঞা।

উল্লেখ্য, গত ১৩ মে শ্যামল কান্তিকে ইসলাম ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগ এনে স্কুল কমিটির সদস্যরা ও স্থানীয় লোকজন প্রথমে লাঞ্ছিত করে। পরে স্থানীয় জাতীয় পার্টির নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান তাঁকে কানধরে ওঠবস করান।

ওই দিন রাতেই শ্যামল কান্তিকে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরদিন শহরের খানপুরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ২০ মে পুলিশের প্রহরায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গত ৯ জুন হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে রিলিজ দেয়। এরপর থেকে তিনি পুলিশি প্রহরায় রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত