পান্না দত্ত, মৌলভীবাজার প্রতিনিধি

০১ ফেব্রুয়ারি , ২০১৫ ০১:৩৯

বিষাধর সাপের লেজে পা দেবেন না -সমাজকল্যাণ মন্ত্রী

গাম গাইছেন সমাজকল্যান মন্ত্রী


মৌলভীবাজার প্রেসক্লাবের আয়োজনে শনিবার উৎসবমুখর পরিবেশে বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী এম,পি প্রধান অতিথি হিসেবে বনভোজন অনুষ্ঠানে যোগ দেন বিকেল ৩ টায়। এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিকদের উদ্দ্যেশ করে মন্ত্রী বলেন, বিষধর সাপের লেজে পা দেবেন না। চরম ক্ষতি হয়ে যাবে। আমি চাইলে অনেক কিছু করতে পারি। তবে পরক্ষণে মন্ত্রী বলেন সব সাংবাদিক এক ধরণের নয়। মৌলভীবাজার প্রেসক্লাবের বনভোজনে অংশ গ্রহন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। মন্ত্রী বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন সম্পর্কে বলেন গান পরিবেশন করায় অনেকে আমার সমালোচনা করেন। আমি যে মনে প্রাণে সংস্কৃতি লালন করি তা সমালোচকরা উপলব্ধি করতে পারেন না।
এরপর মন্ত্রী মাঝ পথে দাড়িয়ে করিস না হামবা হামবা, সকল দেশের রানী সে যে আমার জন্মভূমিসহ তিনটি গান পরিবেশন করেন। তখন গানের মুর্ছনায় উপস্থিত কর্মব্যস্ত সংবাদকর্মিদের আনন্দ ভ্রমনে কিছুক্ষনের জন্য মন মাতান সংগীত শিল্পী ইফা বড়–য়া, তারেক ইকবাল চৌধুরী, ইমন দেব চৌধুরী, তমাল ফেরদৌস দুলাল, আইরিন মুন্নী প্রমুখ।
বনভোজন স্পট সাতগাঁও  চা বাগানে আলোচনা পর্বে আরো বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সৈয়দ উমেদ আলী, সহসভাপতি আব্দুল হামিদ মাহবুব, যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি প্রমুখ।


আপনার মন্তব্য

আলোচিত