নিউজ ডেস্ক

০১ ফেব্রুয়ারি , ২০১৫ ২০:১৪

ছাত্রদল নেতা জিলু’র মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের উদ্যোগে ছাত্রদল নেতা জিল্লুল হক জিলু’র রুহের মাগফেরাত কামনা করে  মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার বাদ আছর নগরীর কলাপাড়া এলাকায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

দোয়াপূর্ব বক্তব্যে জিল্লুল বড় ভাই এহসান মাহবুব মাহফিলে আগত মুসল্লী ও তার সহকর্মী নেতাকর্মীদের কাছে দোয়া কামনা করেন। সেই সাথে তিনি প্রশাসনের প্রতি জিলু হত্যা সাথে জড়িত সিলেটের চিহ্নিত অপরাধী ও তাদের মদদদাতাদের অবিলম্বে গ্রেফতারের আহবান জানান। খুনিরা যেন কোনভাবেই পার না পায়-সেই দিকে খেয়াল রাখতে সবাইকে সজাগ থাকতে বলেন।

মাহফিলে উপস্থিত ছিলেন, জিলুর সহকর্মী নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন চৌধুরী, আব্দুল্লাহ মিয়া, নান্নু মিয়া, রিপন মিয়া, তেরাব আলী লিটন, জিল্লুল হক জিলু স্মৃতি পরিষদের সভাপতি হোসাইন আহমদ,  সাধরণ সম্পাদক শাহ আলম আলী, সহ-সভাপতি সজল আহমদ,  উসমান গনী বাচন,  সহ-সাধারণ সম্পাদক রফিক মিয়া,  শাহনুর মিয়া, লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক  ভুলন কান্তী তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক শাকিব আহসান ছানার, প্রচার সম্পাদক ছদরুল ইসলাম লোকমান,  সজীবুর রহমান, লায়েক আহমদ, ইমদাদ এইচ খান, হিমেল খান রোকন, কাওছার আহমদ, নাজমুল হোসেন, শেখ মোস্তাফিজ, রাসেল আহমদ, নজরুল ইসলাম, বাবলু মিয়া, সোলেমান আহমদ, শেনাজ মিয়া, লিয়াকত মিয়া, দিলোয়ার মিয়া, বায়েজিদ হোসেন, আনোয়ার মিয়া ও সোয়েব আহমদ প্রমুখ। 




আপনার মন্তব্য

আলোচিত