নিউজ ডেস্ক

০৪ ফেব্রুয়ারি , ২০১৫ ২০:৫৯

খালেদা জিয়াকে স্টুপিড লিডার বললেন অর্থমন্ত্রী মুহিত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে 'স্টুপিড লিডার' বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

অর্থমন্ত্রী উষ্মা প্রকাশ করে বলেন-  খালেদা জিয়া দেশের উন্নয়ন মেনে নিতে পারছেন না বলে এখন অসুখী এবং ধংসাত্মক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। তাঁর কর্মকাণ্ড সম্পূর্ণ রাষ্ট্রবিরোধী। তিনি একজন 'স্টুপিড লিডার'।  

রাজধানীতে বস্ত্র ও পোশাক খাতের আন্তর্জাতিক প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে বুধবার এসব কথা বলেন অর্থমন্ত্রী। তাইয়ানের চ্যান চাও ইন্টারন্যাশনাল ও হংকংয়ের ইয়োর্কাস ট্রেড এন্ড সার্ভিস কোম্পানির সহযোগিতায় বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশন (বিটিএমএ) এ প্রদর্শনীর আয়োজন করেছে।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চার দিনের এ প্রদর্শনীতে বিশ্বের ৩৩ টি দেশের ৮৮০টি প্রতিষ্ঠান তাদের উৎপাদিত পণ্য, এক্সেসরিজ ও যন্ত্রপাতি প্রদর্শন করছে।

অর্থমন্ত্রী বলেন, ২০১৪ সাল অর্থনৈতিকভাবে ভালো গেছে। ২০১৫ সালও ভালোভাবে যাওয়ার প্রস্তুতি এবং প্রক্রিয়া ছিল। তবে বিএনপি বাংলাদেশের এ সম্ভাবনা নষ্ট করার চেষ্টা করছে।

ধংসাত্মক কর্মকাণ্ড থেকে বেরিয়ে আসতে খালেদা জিয়ার প্রতি আহবান জানিয়ে অর্থমন্ত্রী বলেন, দেশে কোন রাজনৈতিক অস্থিরতা নেই, এখন যা হচ্ছে তা সন্ত্রাস। শিগিগিরই এসব সমস্যা সমাধান হবে বলে দৃঢ় আশা করেন তিনি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পাট ও বস্ত্রমন্ত্রী এমাজ উদ্দীন প্রামাণিক, এফবিসিসিআই সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমদ, বিজিএমইএ সভাপতি আতিকুল ইসলাম, বিকেএমইএ সহ-সভাপতি আসলাম সানি।

 

 

আপনার মন্তব্য

আলোচিত