নিউজ ডেস্ক

৩১ মে, ২০১৫ ১৪:৪২

আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করলেন খালেদা

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কর্মজীবনের ওপর আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করলেন বিএনপির চেয়ারপারসন  খালেদা জিয়া।

রোববার (৩১ মে) দুপুর দেড়টার দিকে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ছাত্রদল আয়োজিত এ আলোক চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন খালেদা জিয়া। এ সময় তিনি প্রদর্শনীতে রাখা ছবিগুলো ঘুরে ঘুরে দেখেন।  

এ সময় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান, সাধারণ সম্পাদক আকরামুল হাসান, সহ সভাপতি নাজমুল হাসানসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এর আগে সকাল সাড়ে এগারোটায় গুলশান ডিসিসি মার্কেটের সামনে  গরিব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি শুরু করেন খালেদা জিয়া। এরপর মহাখালী, শাহীনবাগে খাবার বিতরণ  করে প্রেসক্লাবে আসেন তিনি।

বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ঢাকা মহানগরের সদস্য সচিব হাবিব উন নবী খান সোহেলসহ দলের নেতাকর্মীরা খালেদার সঙ্গে ছিলেন।
 
এদিকে, বিএনপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, খালেদার খাবার বিতরণ উপলক্ষে গুলশানে স্থাপিত মঞ্চ ভেঙে দিয়েছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, অনুমতি না নিয়ে মঞ্চ তৈরি করায় তাদের সরিয়ে দেওয়া হয়েছে। 

এর আগে শনিবার (৩০ মে) জিয়ার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর রাজধানীর ফার্মগেট টিঅ্যান্ডটি মাঠ থেকে শুরু করে প্রায় ২৫ জায়গায় খাবার বিতরণ করেন খালেদা। 

আপনার মন্তব্য

আলোচিত