সিলেটটুডে ডেস্ক

২৪ মে, ২০১৮ ২০:২৬

সাংসদ বদি অপরাধী হলে ব্যবস্থা নেয়া হবে : কাদের

পুরনো ছবি

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদক ব্যবসার সঙ্গে জড়িত কেউ ছাড় পাবে না। এক্ষেত্রে কক্সবাজার-৪ আসনের সংসদ সদস্য আবদুর রহমান বদি অপরাধী বলে প্রমাণিত হলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

বৃহস্পতিবার রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে সড়ক নিরাপত্তা ক্যাম্পেইন ও বিআরটিএর ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কার্যক্রম পরিদর্শনকালে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর পরিষ্কার নির্দেশ- মাদককারবারি বা ড্রাগ ডিলিংসের সঙ্গে যে বা যারাই জড়িত, তারা কেউ ছাড় পাবে না।

এ সময় সাংসদ বদির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না কেন জানতে চাইলে মন্ত্রী বলেন, আমি তো বলেছি- আগে প্রমাণ করতে হবে। প্রমাণ ছাড়া একজন এমপিকে চট করে ধরা যায় না। যদি সে অপরাধী হয় অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

চলমান অভিযান নিয়ে বিএনপির সমালোচনারও জবাব দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, বাংলাদেশের মানুষ এ অভিযানে খুশি, শুধু গাত্রদাহ শুরু হয়েছে বিএনপির। কারণ জনগণ খুশি কেন, সেটিই বিএনপির গায়ের জ্বালা।

বিচারবহির্ভূত হত্যাকাণ্ড সমর্থন করেন না জানিয়ে মন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযানে পুলিশ শুধু আত্মরক্ষা করছে।

মানিক মিয়া অ্যাভিনিউয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় ৪৮টি যানবাহনের বিরুদ্ধে মামলা ও ৭৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত