সিলেটটুডে ডেস্ক

১০ অক্টোবর, ২০১৮ ১৭:১১

রায়ের প্রতিবাদে সিলেটে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ২১শে আগস্টের মামলার রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল।

বুধবার (১০ অক্টোবর) দুপুরে তাৎক্ষণিক রায়ের পরপরই নগরীর দরগা গেইট থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে রিকাবীবাজার পুলিশ লাইনের সামনে গিয়ে শেষ  হয়।

মিছিলের আগে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম।

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেলের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহসভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ও জেলা বিএনপির যোগাযোগ বিষয়ক সম্পাদক আরিফ ইকবাল নেহাল, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা আহসান মাহবুব, মল্লিক আহমদ, দেলওয়ার হোসেন চৌধুরী, আকবর আলী খান, আনসার আহমদ, আমিন আহমদ, জাভেদ আহমদ জীবন, এজে সোহেল, সালেক আহমদ, ইফতি আহমদ সুমিম,আলাউদ্দিন মনাই, শেখ আব্দুল মনাফ, সাহেদ আহমদ, রাসেল আহমদ খান, আজিজ খান সজিব, তেরাব আলী লিটন, বাইন উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, জাহেদ আহমদ, ফারুক আহমদ, সুমন জালালী, দেলয়ার হোসেন, সাজ্জাদ হুসেন আরমান, আশিক আহমদ, সাইফুল ইসলাম উজ্জল, আব্দুস সালাম, মনির হুসেন, জামাল বক্স, রবিন হুসাইন, শেখ সফিক, জহুরুল ইসলাম, খালেদ আহমদ প্রমুখ।

সভাপতির বক্তব্যে মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম বলেন, প্রহসনের মামলায় ফরমায়েশি রায় দিয়ে তারেক রহমানের অগ্রযাত্রাকে কেউ রুদ্ধ করতে পারবে না। ইনশাআল্লাহ সকল ষড়যন্ত্র ও চক্রান্তের বেড়াজাল ছিন্ন করে তারেক রহমান বীরের বেশে দেশে আসবেন এবং আগামী দিনে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন।

আপনার মন্তব্য

আলোচিত