সিলেটটুডে ডেস্ক

২৩ অক্টোবর, ২০১৮ ১৬:৪২

ফাঁস হওয়া অডিওতে তারেক রহমানকে ‘কটূক্তি’ মইনুলের

তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনের একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ফাঁস হওয়া ওই অডিওতে তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ‘কোথাকার ছাগল’ বলেও কটূক্তি করেন।

তারেক রহমানের নেতৃত্ব ধ্বংস করতে ড. কামাল হোসেনকে নেতৃত্বে আনা হয়েছে বলেও মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল হোসেন।

অডিও ক্লিপটি সোমবার বিকেল থেকে ফেসবুকে ঘুরছে।

অডিওতে মইনুল হোসেনের সঙ্গে কথা বলা ব্যক্তিটি হলেন ইংরেজি দৈনিক নিউ নেশনের সাবেক বিশেষ প্রতিনিধি আবদুর রব মজুমদার। ব্যারিস্টার মইনুল নিউ নেশনের সম্পাদকমণ্ডলীর সভাপতি।

অডিও ক্লিপের কথোপকথনে এক প্রান্ত থেকে একজন প্রশ্ন করেন, 'রিউমার উঠেছে আপনি আর কামাল হোসেন লন্ডন যাচ্ছেন, তারেকের সঙ্গে দেখা করার জন্যে?' অপর প্রান্ত থেকে মইনুল বলেন, 'তারেকের সঙ্গে আমরা মিটিংয়ে যাব? এটা কোথাকার ছাগল? গোট না কাউ? ড. কামালসহ তারেকের সঙ্গে দেখা করতে যাব? আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি।'

সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তির এক মামলায় আদালতের জারি করা পরোয়ানায় সোমবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অডিওতে মাসুদা ভাট্টিকে কটূক্তির ঘটনায় দায়ের হওয়া মামলা নিয়ে মইনুল বলেন, 'জেলের ভাত কয়েকদিন খেতে হবে আমাকে। সেজন্য রেডি হচ্ছি। আজকে তো বেল নিয়ে আসলাম। কেস করলো দুইটা। মামলা-কামলার নামই তো রাজনীতি। ঠিক আছে করুক। দেখি।'

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে সক্রিয় আছেন ব্যারিস্টার মইনুল হোসেন। এই জোটে বিএনপিও রয়েছে। ২৪ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্ট সিলেটে সমাবেশ করবে।

আপনার মন্তব্য

আলোচিত