সিলেটটুডে ডেস্ক

২৪ অক্টোবর, ২০১৮ ১৭:৫৪

হঠাৎ বুকে ব্যথা খালেদা জিয়ার, সিটিস্ক্যান করানো হলো

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হঠাৎ বুকে ব্যথা অনুভব করায় সিটিস্ক্যান করা হয়েছে। খালেদা জিয়া কেন বুকে ব্যথা অনুভব করছেন তা বুঝতে না পারায় চিকিৎসকরা তাকে সিটিস্ক্যান করান বলে জানিয়েছেন বিএসএমএমইউয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে পরীক্ষা-নিরীক্ষার জন্য বুধবার (২৪ অক্টোবর) দুপুরে বিএসএমএমইউ এর ৬ তলার কেবিন থেকে নিচতলায় সিটিস্ক্যান রুমে আনা হয় খালেদা জিয়াকে।

পরীক্ষা-নিরীক্ষার পর বিএসএমএমইউয়ের পরিচালক বলেছেন, তার (খালেদা জিয়া)শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি ভালো আছেন। আশা করছি খুব শিগগির সুস্থ হয়ে উঠবেন।

পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে আবার বিএনপি নেত্রীকে কেবিনে ফিরিয়ে নেওয়া হয়েছে। এছাড়া খালেদা জিয়ার চিকিৎসার দায়িত্বে থাকা চিকিৎসকরা সর্বক্ষণ তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করছেন বলেও জানিয়েছেন আব্দুল্লাহ আল হারুন।

তিনি আরো বলে, ৬ অক্টোবর ভর্তির পর থেকে খালেদা জিয়ার শারীরিক অবস্থার কোনো অবনতি ঘটেনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন বঙ্গবন্ধু হাসপাতালে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে গোপনীয়তা করা হচ্ছে। দায়িত্বরত চিকিৎসক নজরুল ইসলামকে বের করে দিয়ে মেডিকেল বোর্ডের পছন্দ অনুযায়ী চিকিৎসক দিয়ে পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গেও খালেদা জিয়াকে দেখা করতে দেয়া হচ্ছে না বলেও অভিযোগ করেন এ চিকিৎসক।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ড প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালতের নির্দেশে শনিবার (৬ অক্টোবর) বিকালে বিএসএমএমইউতে আনা হয়। বর্তমানে তিনি সেখানে ৬১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন।

আপনার মন্তব্য

আলোচিত