সিলেটটুডে ডেস্ক

০২ জুলাই, ২০১৯ ১৪:৩৯

স্বজন ও চিকিৎসকদের ডাকা সাড়ে দিচ্ছেন এরশাদ

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, সংসদে বিরোধীদলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে। স্বজন ও চিকিৎসকদের ডাকে সাড়া দিচ্ছেন তিনি।

মঙ্গলবার (২ জুলাই) সকালে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে অনির্ধারিত ব্রিফিংয়ে এরশাদের ছোট ভাই জি এম কাদের এ কথা বলেন।

কাদের বলেন, এইচ এম এরশাদ আধো ঘুম-আধো জাগরণে সাড়া দিচ্ছেন এবং চোখ মেলছেন।

তিনি বলেন, আজও গতকালের মতোই শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। সিএমএইচের চিকিৎসকেরা এটাকে ইতিবাচক মনে করছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হুসেইন মুহম্মদকে লাইফ সাপোর্ট দেওয়া হয়নি। ফুসফুসে ইনফেকশনের কারণে সাবেক রাষ্ট্রপতি এরশাদের শ্বাসকষ্ট হচ্ছিল। তাই চিকিৎসকেরা এরশাদকে অক্সিজেন সাপোর্ট দিয়েছেন। চিকিৎসকেরা এখনো অনেকগুলো পরীক্ষা-নিরীক্ষা করছেন।

এরশাদের শারীরিক অবস্থা নিয়ে জাতীয় পার্টির ব্রিফিং এবং প্রয়োজন হলে আইএসপিআরের তথ্য ছাড়া অন্য কোনো তথ্যে বিভ্রান্ত না হতে গণমাধ্যম ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধীদলীয় উপনেতা মসিউর রহমান রাঙ্গা দলীয় নেতা-কর্মীদের ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে বিভ্রান্তিকর ও মনগড়া পোস্ট দিতে নিষেধ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, সুনীল শুভ রায়, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা সেলিম উদ্দিন, যুগ্ম মহাসচিব এম এম ইয়াসির, আমিনুল ইসলাম ঝন্টু, সাংগঠনিক সম্পাদক ইসাহাক ভূঁইয়া, আলহাজ আবদুর রাজ্জাক ও যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান।

আপনার মন্তব্য

আলোচিত