সিলেটটুডে ডেস্ক

২০ জুলাই, ২০১৯ ১৬:৪৩

জাতীয় পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধ: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টির মধ্যে কোনো বিভেদ নেই। পার্টির ৯৯ ভাগ প্রেসিডিয়াম সদস্য ঐক্যবদ্ধভাবে প্রতিটি কর্মসূচি এগিয়ে নিচ্ছে। যৌথ নেতৃত্ব পার্টিকে আরও সুসংহত এবং শক্তিশালী করেছে। আমাদের মধ্যে কোনও বিভেদ ও বিশৃঙ্খলা নেই।

শনিবার (২০ জুলাই) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়। কিন্তু বৈঠকে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও তার অনুসারী প্রেসিডিয়াম সদস্যরা উপস্থিত ছিলেন না।

জিএম কাদের বলেন, দেশের প্রতিটি দুর্যোগে এরশাদ দুর্গত মানুষের পাশে দাঁড়াতেন। এক বুক পানিতে নেমেও ত্রাণ বিতরণ করেছেন তিনি। আমরা পল্লীবন্ধুর আদর্শ ধারণ করে বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে চাই।

তিনি বলেন, আমরা কাজের মাধ্যমে এরশাদের স্মৃতি সাধারণ মানুষের মাঝে ধরে রাখবো।’

বন্যার্তদের সহায়তায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে একটি কন্ট্রোল রুম খোলা হবে বলে জানিয়ে দলটির চেয়ারম্যান বলেন, ৪-৫টি টিম বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করবে। পাশাপাশি সরকারের ত্রাণ কার্যক্রমে সহায়তা করবো।

দুর্গত এলাকায় দলের নেতাকর্মীদের সাধ্যমতো সহায়তা করার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙা, প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, সাহিদুর রহমান টেপা, সৈয়দ আবদুল মান্নান, শেখ সিরাজুল ইসলাম, সালমা ইসলাম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত