শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

২৫ জুলাই, ২০১৯ ২২:৫৭

১৮ বছরেও সিলেট সদর যুবলীগের কমিটি হয়নি, হতাশ নেতাকর্মীরা

বিগত ১৮ বছরেও সিলেট সদর উপজেলা যুবলীগের কমিটি গঠন হয়নি। ফলে আগামী ২৯ জুলাই অনুষ্ঠিতব্য সিলেট জেলা যুবলীগের সম্মেলনে ভোটাধিকার প্রয়োগ থেকে বঞ্চিত হবেন সদর উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান বরাবরে স্মারকলিপি দিয়েছেন সদর উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

স্মারকলিপিতে তারা আরো জানান, গত ২০১৭ সালের ১৫ মার্চ সিলেট সদর উপজেলার তেমুখী পয়েন্টে শরীফ কমিউনিটি সেন্টারে সদর উপজেলা যুবলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও উপস্থিতি থাকলেও এখনো কমিটি গঠন হয়নি।

তাদের দাবি, জেলা ও মহানগর যুবলীগের সম্মেলনকে ঘিরে সিলেটে যখন উৎসবমুখর পরিবেশ তখন সদর উপজেলার নেতাকর্মীদের মধ্যে হতাশা বিরাজ করছে। তারা সম্মেলনে ভোটাধিকার প্রয়োগ থেকে বঞ্চিত হচ্ছেন। তাই, কমিটি গঠন সম্ভব না হলেও ভোটাধিকার প্রয়োগের ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন।

সদর উপজেলা যুবলীগের পক্ষে স্মারকলিপিতে সাক্ষর করেন যুবলীগ নেতা মোয়াজ্জিন হোসেন, মো. আশরাফ সিদ্দিকী, কুতুব উদ্দিন, নিজাম উদ্দিন, আনছার উদ্দিন, শাহাব উদ্দিন, ওবায়দুল হক কাদির, আলী হোসেন, আলী আহমদ, আক্তার নেওয়াজ, তাজির আলী ও আলী আহমদ প্রমুখ।

অনুলিপি প্রেরণ করা হয় পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির বরাবরে।

আপনার মন্তব্য

আলোচিত