সিলেটটুডে ডেস্ক

২৯ আগস্ট, ২০১৫ ২৩:১১

স্বেচ্ছাসেবক লীগের গায়ে আজ পর্যন্ত কোন কলঙ্কের ছোঁয়া লাগেনি: মিসবাহ সিরাজ

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশের এমন একটি রাজনৈতিক অঙ্গ সংগঠন, যার প্রতিষ্ঠালগ্ন থেকে আজ পর্যন্ত কোন কলঙ্কের ছোঁয়া লাগেনি।

স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের প্রশংসা করে তিনি বলেন- সিলেট বিভাগে স্বেচ্ছাসেকলীগের যে অবস্থান সৃষ্টি হয়েছে, তা আজ আপনাদেরই অবদান। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আমি আশা করব, ৩ সেপ্টেম্বরের সিলেট জেলা ও মহানগর সম্মেলনের মাধ্যমে এমন কিছু নেতৃত্ব বেরিয়ে আসবে, যাদের নাম বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে ইতিহাস হয়ে থাকবে। এসময় ৩ সেপ্টেম্বরের সিলেট জেলা ও মহানগর সম্মেলন সফল করার জন্য তিনি উপস্থিত সিলেট জেলার প্রতিটি উপজেলার নেতৃবৃন্দকে নির্দেশনা প্রদান করেন।

তিনি শনিবার ইব্রাহিম স্মৃতি সংসদে সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বর্ধিত সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ’র সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থের সভাপতিত্বে ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট ফখরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীে লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এড. শেখ মকলু মিয়া, মহানগর স্বেচ্ছাসেবলীগের সাধারণ সম্পাদক এড. বেলাল উদ্দিন, সিলেট জেলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক কবির উদ্দিন আহমদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য জামিল আহমদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ নুতন।

এসময় আরো উপস্থিত ছিলেন- তপন চন্দ্র পাল, আব্দুল ওয়াব জোয়ারদার মওসুফ, মো. জালাল উদ্দিন, এডভোকেট সুশীল চন্দ্র দাশ, মোস্তাক আহমদ, জালাল উদ্দিন আহমদ কয়েছ, মুহিব উস সালাম রিজভী, আফতাব হোসেন খান, আফছার আজিজ, গোলাম কিবরিয়া মাসুদ, বেলাল খান, মোসাদ্দেক আহমদ সাজুল, ডা. খুর্শেদা আক্তার, সুহেল আহমদ সাহেল, বদরুল হোসেন লিটন, এ কে এম শিহাব, সতিশ দেবনাথ ঝন্টু, ধন মিয়া, ইমরান আহমদ, কাজি দুলাল আহমদ, অপু তালুকদার, রওনক আহমদ, অধ্যক্ষ মশিউর রহমান এহিয়া, কামরুল আই রাসেল, শাহ মোহন আলী, ফারুক আহমদ, আব্দুল কাদির সাদেক, সরোয়ার আলম মিতুন, সিরাজুল ইসলাম, চঞ্চল পাল, বিজন দেবনাথ, আব্দুল আউয়াল কয়েছ, রুহিন খান, ফারুক আহমদ, নজরুল ইসলাম, ছয়ফুল আলম আবুল, আব্দুস সামাদ, মোঃ ইমাম উদ্দিন, মাসুক আহমদ, মখলিছুর রহমান, আব্দুল কাশেম পল­ব, নাজিম উদ্দিন প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত