মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৩৫

ছাত্রলীগের কেউ চাঁদাবাজি বা টেন্ডারবাজি করলে ব্যবস্থা: নাহিয়ান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ছাত্রলীগ কাজ করবে বলে জানিয়েছেন সংগঠনটির নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়। তিনি বলেন, ছাত্রলীগের কারও বিরুদ্ধে যদি চাঁদাবাজি বা টেন্ডারবাজির অভিযোগের প্রমাণ পাওয়া যায় এবং কেউ যদি ছাত্রলীগের সুনাম নষ্ট করে, তবে সঙ্গে সঙ্গে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (১৫ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন। নতুন সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যও এ সময় উপস্থিত ছিলেন।

ছাত্রলীগ সভাপতি বলেন, নেত্রী শেখ হাসিনা আমাদের দায়িত্ব দিয়েছেন। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমরা দেশনেত্রীর সঙ্গে কাজ করে যাবো। প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করার জন্য যেকোনও ধরনের পদক্ষেপ ছাত্রলীগ নেবে।

আল নাহিয়ান খান জয় বলেন, ছাত্রলীগকে আমরা একটি উচ্চ জায়গায় নিয়ে যেতে চাই। আমাদের প্রতি সবাই যেন পজিটিভ থাকেন, সে দিকে লক্ষ রেখে কাজ করে যাবো।

এ সময় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আমাদের সামনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে, আগামী ১০ মাসের মধ্যে সবগুলো কমিটি তৈরি করে একটি সুন্দর সম্মেলন উপহার দেওয়া। ছাত্রলীগকে নিয়ে যেন সাংবাদিকরা কোনও নেতিবাচক প্রশ্ন করতে না পারেন, আমরা সেই পর্যায়ে ছাত্রলীগকে নিয়ে যাবো। এটা বাস্তবায়ন করতে পারলে আমরা খুশি থাকবো।

প্রসঙ্গত, শনিবার (১৪ সেপ্টেম্বর) গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠক শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং গোলাম রাব্বানীকে। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে প্রথম সহ-সভাপতি আল নাহিয়ান খান জয়কে। একইসঙ্গে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

দায়িত্ব পাওয়ার পর এই প্রথম সংবাদ সম্মেলন করলেন নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য।

 

আপনার মন্তব্য

আলোচিত