ডেস্ক রিপোর্ট

৩১ অক্টোবর, ২০১৫ ১৭:০৭

চিরন্তনের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠন

মাদক ও যৌতুক বিরোধী সাংস্কৃতিক সংগঠন চিরন্তনের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন উপলক্ষ্যে এক জরুরী সাধারণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল শুক্রবার বিকাল ৪টায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

চিরন্তনের সভাপতি দিলদার মোঃ শাহজাহান ও দপ্তর সম্পাদ এম. এস. এ. মাছুম খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে ইকবাল হোসেন আফাজকে আহ্বায়ক, আব্দুলাহ খোকন-কে সদস্য সচিব ও পঙ্কজ চন্দ্র, কবির আহমদ, মাছুম খান, মিজানুর রহমানকে সদস্য করে আগামী ২০১৬-১৮ ইংরেজী সনের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি কমিটি গঠন করা হয় এবং আগামী ২০ নভেম্বর চিরন্তনের বার্ষিক সদস্য পূর্ণমিলনী অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন, চিরন্তনের উপদেষ্ঠা এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, প্রতিষ্ঠাতা সভাপতি ইকবাল হোসেন আফাজ, কবির আহমদ, আব্দুলাহ খোকন, রাসেল আহমদ, মোঃ হাসমত আলী, মোঃ ফরহাদ আহমদ, মিজানুর রহমান, মোঃ শরিফ উদ্দিন, সুবেল আহমদ, পঙ্কজ চন্দ্র, মানিক চন্দ্র, নয়ন দাস, আব্বাস উদ্দিন প্রমুখ।

সভায় বক্তরা প্রকাশ্যে ধুমপানকারীদের বিরুদ্ধে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে নিয়োমিত মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে দাবী জানান এবং প্রকাশ্যে ধুমপান আইনকে আরো কার্যকর করার দাবী জানান।

 

 

 

আপনার মন্তব্য

আলোচিত