নিউজ ডেস্ক

০২ নভেম্বর, ২০১৫ ১৩:২০

জনগনের সেবা করা ইবাদত মনে করি : কাউন্সিলর শামীম

৬নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম বলেন, জনগনের সেবা করা আমি ইবাদত মনে করি। ৬নং ওয়ার্ডের জনগন আমাকে বার বার নির্বাচিত করে আসছেন, ওয়ার্ডবাসীর ভালোবাসা ও সহযোগিতায় আমি আজ জনপ্রতিনিধি হয়েছি, জনগণের সুবিধা ও কল্যাণমূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। রাস্তা প্রসস্থ করার জন্য অনেকের বাড়ি, বাড়ির দেয়াল ভাঙ্গা হচ্ছে। এলাকার সৌন্দর্যের স্বার্থে বাড়ির মালিক ও এলাকার বাসিন্দারা যারা আমাকে সহযোগীতা করছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এখন আখড়ার গলির রাস্তার প্রসস্থ করা হচ্ছে। ৬নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গড়ার লক্ষ্যে আগামী ৬ মাসের মধ্যে যত দ্রুত সম্ভব এলাকার বিভিন্ন সড়ক প্রসস্থ করা হবে। 

রবিবার সকালে ১ কোটি টাকা ব্যয়ে সিলেট সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ডের ১নং আখড়া গলির রাস্তার দু‘পাশ প্রসস্থ করণ, পানি নিষ্কাশনের জন্য ড্রেন খনন ও নির্মাণ কাজের উদ্ভোধন করেন কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম। উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত জনগনের উদ্দ্যেশ্যে তিনি একথাগুলো বলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চৌকিদেখী পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক এড.শাহরাজ, সাবেক পৌর কমিশনার আবু নসর বকুল, চৌকিদেখী পঞ্চায়েত কমিটির সাংঘঠনিক সম্পাদক লুৎফুর রহমান, সিলেট সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী আব্দুস সুবহান, উপ-সহকারী প্রকৌশলী বিজিত দে, মো.মনির আহমদ, মো.আব্দুল মুতলিব, দুলাল মিয়া, বিরেন্দ্র দেব নাথ, সিবুল দেব নাথ, ভৈরব দেব নাথ, দিলাল আহমদ, লুৎফুর রহমান বাবর, কয়েছ আহমদ, শাহ সিরাজ আলী, দিপক দেব নাথ, শহিদুল হোসেন, শামিম আহমদ, মো.সালাউদ্দিন, টিপু মিয়া, মুন্না, সুজন, নাইম আহমদ, সোহরাব

আপনার মন্তব্য

আলোচিত