ডেস্ক রিপোর্ট

০৭ নভেম্বর, ২০১৫ ১৮:৩৬

সিলেট টুকেরবাজার বধির যুব সংঘের কার্যালয় উদ্বোধন

সিলেট সদর উপজেলার ৬নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ বলেছেন, 'প্রতিবন্ধীদের অবহেলা না করে সুযোগ সৃষ্টি করে দিলে তারা দেশের সম্পদে পরিণত হবে। প্রতিবন্ধীরা সংসার, সমাজ, রাষ্ট্রের জন্য কোনো বোঝা নয়। সুযোগ পেলে তারাও সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পারে, যা দেশের জন্য সম্পদ। তিনি আরো বলেন, প্রতিবন্ধীদের মধ্যে যে সুপ্ত প্রতিভা থাকে তা বিকাশের সুযোগ করে দিলে দেশের জন্য বোঝা না হয়ে তারাও সম্পদে পরিণত হবে। এদেশের প্রতিবন্ধী খেলোয়াড়রা আন্তর্জাতিক স্তরে নিজেদের প্রমাণ করতে সক্ষম হয়েছে।'

গতকাল ৬ নভেম্বর শুক্রবার বিকেলে সিলেট টুকেরবাজার বধির যুব সংঘের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাষ্টার আব্দুস সুকুর এর সভাপতিত্বে এবং বধির প্রতিবন্ধী সংঘের সাধারণ সম্পাদক বকুল আহমদ ও বধির প্রতিবন্ধী সংঘের সাংগঠনিক সম্পাদক রিপন আহমদ এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, কাজী জুনায়েদ, সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তরুণ সমাজসেবক আলতাফ হোসেন সুমন, ব্যবসায়ী নুরুল হক, জহির আহমদ, আবুল কালাম, বধির প্রতিবন্ধী সংঘের সভাপতি কামরুল আহমদ, টুকেরবাজার নয়গ্রাম সমাজকল্যাণ যুব পরিষদের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক এনাম হোসেন, সাংগঠনিক সম্পাদক ফুল মিয়া, জাবেদ আহমদ, মাছুম আহমদ প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত