সিলেটটুডে ডেস্ক

১২ জুলাই, ২০১৬ ১৭:০৭

বিয়ানীবাজারে প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির মতবিনিময় সভা

বিয়ানীবাজারে সহকারি শিক্ষক সমিতির বিভাগীয় মতবিনিময় সভা গত রবিবার বিয়ানীবাজারস্থ শাহপরান কমিউনিটি সেন্টারে বিভাগীয় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
কেন্দ্রীয় মহিলা সম্পাদক ও জেলা শাখার সভাপতি জেসমিন সুলতানার সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম- সম্পাদক এবং জেলা সাধারণ সম্পাদক প্রমথেশ দত্তের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি মোঃ সামসুদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম, সহ-সভাপতি রাজেশ মজুমদার, সিনিঃ যুগ্ম-সম্পাদক আব্দুল কাদের জিলানী, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালীম ভূইয়া। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভী বাজার জেলা শাখার সভাপতি ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক ময়জুল হক, যুগ্ম সম্পাদক নুজহাত নাজিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সিলেট জেলা সিনিঃ সহ-সভাপতি নিকেতন দাস, কেন্দ্রীয় সহ-আইন সম্পাদক মোঃ নুরুল আমীন, জেলা সহ-সভাপতি চৌধুরী নায়ার সুলতানা রফিক উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি সাইফুল ইসলাম রাজ্জাক, নাসির মাহমুদ, এম ডি আলী কবির, যুগ্ম-সম্পাদক বুরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম, আব্দুল ওয়াদুদ, জেলা প্রচার সম্পাদক মালেক আহমেদ, গোলাপগঞ্জ উপজেলা সভাপতি হানিফ আহমদ, সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম, বিজেন দে, সেলিম আহমদ, মিডিয়া সম্পাদক মাহবুবুর রহমান শিবলু, তাহের উদ্দিন, শফিকুল ইসলাম, আলমগীর হোসেন, আবুল কাশেম ও দেবাংশু দাস সহ প্রায় দুই শতাধিক শিক্ষক।

প্রধান অতিথি জেলা ও উপজেলার নেতৃবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। প্রধান শিক্ষকের পরের ধাপে বেতন স্কেল নির্ধারন দাবী আদায়ের বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন আমরা এ ব্যাপারে গত ১লা নভেম্বর ২০১৫ইং তারিখে অর্থ-মন্ত্রণালয়ে অর্থমন্ত্রীর সাথে আনুষ্ঠানিক বৈঠক করেছি। আমাদের দাবী বর্তমানে প্রক্রিয়াধীন চলছে বলে জানা যায়। কিছু দিনের মধ্যে দাবী বাস্তবায়ন হবে বলে তিনি আশা ব্যক্ত করেন। অবিলম্বে দাবী বাস্তবায়ন করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় আগামীতে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলে তিনি বলেন।

পরবর্তীতে কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির এবং উপজেলার শিক্ষকদের উপস্থিতিতে চৌধুরী নায়ার সুলতানাকে সভাপতি, বদরুল ইসলামকে সাধারণ সম্পাদক ও সফর উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট বিয়ানীবাজার উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটি গঠনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র শিক্ষক মোঃ ফয়জুল হক।

আপনার মন্তব্য

আলোচিত