সিলেটটুডে ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৩৩

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : আশফাক

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। ২০২১ সালের আগেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। আর ২০৪১ সালে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে পরিণত হবে এই দেশটি। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে সামনের দিকে এগিয়ে নিয়ে ক্ষুধা, দারিদ্রমুক্ত উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণ করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। অবহেলিত ও দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে প্রতি কেজি চাল ১০ টাকা দরে বিক্রি করা হচ্ছে।  

তিনি শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে ৫নং টুলটিকর ইউনিয়নের বালুচর নতুন বাজারে আয়োজিত “শেখ হাসিনার বাংলাদেশ : ক্ষুধা হবে নিরুদ্দেশ” শ্লোগানকে সামনে রেখে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত হতদরিদ্রদের জন্য ১০ টাকা কেজি দরে চাল বিক্রির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

৫নং টুলটিকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম আলী হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টুলটিকর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী নিরেশ দাশ, সাবেক চেয়ারম্যান জমির উদ্দিন বাবুল, এপিপি এডভোকেট আব্দুর রহমান সেলিম, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুন নাহার, আওয়ামী লীগ নেতা মোঃ কমর উদ্দিন খান, ইউপি মেম্বার রাজা মিয়া, সুহিন আহমদ চৌধুরী, মালেক আহমদ, শাহ আলম, কাচা মিয়া ও সেলিনা আক্তার, আওয়ামী লীগ নেতা তজ্জমুল হোসেন, সেলিম আহমদ, সৈয়দ আহমদ আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত