সিলেটটুডে ডেস্ক

১৭ ফেব্রুয়ারি , ২০১৭ ১৮:৩০

সিসিক কাউন্সিলর শামীম ও হাসু বরখাস্তের ঘটনায় জেলা ও মহানগর বিএনপির নিন্দা

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ও ১৯ নং ওয়ার্ড দিনার খান হাসুকে সাময়িকভাবে বরখাস্ত করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপি।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক যৌথ সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপি নেতৃবৃন্দ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপি নেতৃবৃন্দ বলেন, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম ও জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, বিনা ভোটে নির্বাচিত অবৈধ সরকার জনতা ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিদের ভয় পায়। তাই তারা আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হলেই ক্ষমতা প্রয়োগ করে জনগণের ভোটে নির্বাচিত প্রতিনিধিদের বরখাস্ত করে। দুই কাউন্সিলারের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্রমুলক মিথ্যা রাজনৈতিক মামলায় জড়িয়ে বিএনপি সমর্থিত জননন্দিত কাউন্সিলারকে বরখাস্ত করা সরকারের রাজনৈতিক প্রতিহিংসার বহিঃপ্রকাশ।

ষড়যন্ত্রমুলক মামলায় জড়িয়ে চার্জশিট প্রদানের নামে জনপ্রতিনিধিদের বরখাস্ত করা কোন গনতান্ত্রিক সরকারের কাজ হতে পারেনা উল্লেখ করে বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, এর মাধ্যমে সিলেটে সিটি কর্পোরেশনকে জনপ্রতিনিধিশুন্য করার ষড়যন্ত্র করা হচ্ছে। অবিলম্বে জনতার ভোটে বারবার নির্বাচিত জনপ্রিয় জনপ্রতিনিধি সিসিক কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম ও দিনার খান হাসুকে স্বপদে বহাল করুন। অন্যথায় প্রতিহিংসামুলক রাজনীতি চর্চার জন্য আওয়ামীলীগকে কঠোর মূল্য দিতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত