সিলেটটুডে ডেস্ক

১২ জানুয়ারি, ২০১৮ ২২:৪০

শীতার্তদের জন্য সাহায্যের হাত বাড়ানো দরকার : খন্দকার মুক্তাদির

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, প্রবল শীতে মানুষ কষ্টে আছে। এই মানুষগুলোর পাশে দাঁড়িয়ে তাদের জন্য সাহায্যের হাত বাড়ানো দরকার।  

শুক্রবার রাতে নগরীর পাঠানটুলাস্থ খান এন্টারপ্রাইজের পরিচালক সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আফছর খানের উদ্যোগে গরীর অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরও বলেন আমরা জাতীয়তাবাদী বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ সকল অঙ্গসংগঠনের পক্ষ থেকে শীতে যেসব নিঃস্ব মানুষ ঠাণ্ডায় কষ্ট পাবে তাদের পাশে আমরা সাধ্যমত পাশে থাকবো।

পাঠানটুলা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সভাপতি ও পাঠানটুলা সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা আব্দুর রাজ্জাক রাজা‘র সভাপতিত্বে ও পাঠানটুলা সমাজ কল্যাণ সংস্থার বিষ্ণুপদ ঘোষের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, পাঠানটুলা সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা আব্দুল খালিক মৃণাল।

উপস্থিত ছিলেন, ফারুক আহমদ, ক্রীড়া অনুরাগী সিরাজ খান, সিলেট জেলা ছাত্রদলের সহ সভাপতি নজরুল ইসলাম নজরুল, ফয়জুল হক, পাঠানটুলা সমাজ কল্যাণের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রুমেল শাহ, যুবদল নেতা তুহিন আহমদ, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক এমদাদুল হক স্বপন, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সিহাব উদ্দিন সিহাব, ছাত্রদলের কেন্দ্রীয় সদস্য ও শাবিপ্রবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সুদীপ জ্যোতি এষ, যুবদল নেতা সুয়েব আহমদ, আলী নেওয়াজ খান তুহিন, সিলেট জেলা ছাত্রদলের শিক্ষা ও পাঠচক্রয় বিষয়ক সম্পাদক মাজেদ আহমদ সামী, ছাত্রদল নেতা সৈয়দ রামিম আহমদ জামিল, সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক আজমল হোসেন, ছাত্রদলের নেতা কমসুদুল করিম, শিপন আহমদ, জুম্মন, আলী আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত