সংবাদ বিজ্ঞপ্তি

১৪ এপ্রিল, ২০১৮ ১৪:৩৩

একদিন ফুটবলেও আমরা বিশ্বকাপ খেলবো: শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রিয় জন্মভূমি বাংলাদেশ খেলায় অনেক দূর এগিয়ে যাচ্ছে। ক্রিকেটে আমাদের সফলতার কারণে বিশ্ব আজ আমাদের প্রশংসায় পঞ্চমুখ। একদিন ফুটবলেও আমরা অনেক দূর এগিয়ে যাব। গ্রামাঞ্চল থেকে মেধাবী ফুটবল তারকা তৈরি করতে হবে। আর এ জন্য প্রয়োজন বেশি বেশি টুর্নামেন্টের আয়োজন।

এসময় তিনি আরো বলেন, ঐতিহ্যবাহী কুচাই ইছরাব আলী হাই স্কুল ও কলেজ মাঠে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে দর্শক সমাগম আমাদের আশা জাগাচ্ছে। আমরা বিশ্বাস করি ফুটবল প্রেমিকদের ভালোবাসা আর অনুপ্রেরণা আমাদের খেলোয়াড়দের অনেক দূর নিয়ে যাবে। একদিন ফুটবলেও আমরা বিশ্বকাপ খেলবো।

সিলেট ড্রিংকিং ওয়াটারের আয়োজনে এবং প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী শাহরিয়ার আহমদ রাসেলের পৃষ্ঠপোষকতায় শুক্রবার বিকেলে ১ম সিলেট ড্রিংকিং ওয়াটার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কুচাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ কাবুলের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার আব্দুল আহাদের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, ক্রীড়া সংগঠক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ, কুচাই ইউনিয়ন পরিষদের চারবারের নির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল জলিল নজরুল, জালালাবাদ গ্যাসের কর্মকর্তা হাসান মাহমুদ মসরু, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাডমিন্টন তারকা এনামুল হক এনাম, ফুটবল তারকা সাব্বির আহমদ সুহেল, ব্যাডমিন্টন তারকা খায়রুল ইসলাম অপু, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি জিহাদুল হক চৌধুরী প্রমুখ।

এদিকে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টে গোটাটিকর লায়নের মুখোমুখি হয় বিশ্বনাথ ফুটবল একাদশ। খেলায় ট্রাইবেকার ৪/৩ গোলে গোটাটিকর লায়ন বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। তারা টুর্নামেন্টের প্রথম পুরস্কার একটি মোটরসাইকেল এবং রানারআপ দল একটি ফ্রিজ নিয়ে মাঠ ত্যাগ করেন। ফাইনাল খেলায় প্রায় ২০ হাজার দর্শক সমাগম ঘটে।

আপনার মন্তব্য

আলোচিত