সিলেটটুডে ডেস্ক

১৫ এপ্রিল, ২০১৮ ১৭:২১

দক্ষিণ সুনামগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কমিটি

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার প্রথম কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) দুপুর ২টায় দক্ষিণ সুনামগঞ্জের উজানীগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সম্মেলনে কণ্ঠ ভোটের মাধ্যমে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

আশিকুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহসভাপতি নুরুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রমথেশ দত্ত, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কমিটির আহবায়ক হারুন রশিদ, সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি সুপ্রিয় রায়, সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আতাউর রহমান।

সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন বাদল চন্দ্র দাশ ও সজীব চন্দ্র দাশ। সম্মেলন সঞ্চালনা করেন রানা আচার্য।

সম্মেলনে বাদল চন্দ্র দাশকে সভাপতি, মানিক লাল ধরকে সিনিয়র সহসভাপতি, শেখ মো. হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক, মো. ফয়জুল হককে সহসাধারণ সম্পাদক, রানা আচাযর্কে সাংগঠনিক সম্পাদক, আবু বকরকে সহসাংগঠনিক ও রিন্টু কুমার দাশকে অর্থ সম্পাদক নির্বাচিত করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার নবগঠিত কমিটিকে উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি রাজীব রায় ও সাধারণ সম্পাদক মানিক লাল চক্রবর্তী এক বিবৃতিতে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বিবৃতিতে তাঁরা নবগঠিত কমিটির সকল কার্যক্রম গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিচালনা করবে বলে আশা প্রকাশ করেন।

আপনার মন্তব্য

আলোচিত