সংবাদ বিজ্ঞপ্তি

২২ এপ্রিল, ২০১৮ ০২:২১

মহিদুলের চাকরীচ্যুতিতে বিএফইউজে ও ডিইউজের উদ্বেগ

ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের সিনিয়র বার্তা সম্পাদক মহিদুল ইসলাম রাজুর অকস্মাৎ চাকরীচ্যুতির ঘটনায়  গভীর উদ্বেগ প্রকাশ করেছে বিএফইউজে- বাংলাদেশ ফেডারেশন সাংবাদিক ইউনিয়ন এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন ( ডিইউজে)।

বুধবার (১৮ এপ্রিল) এক বিবৃতিতে বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী মহিদুল ইসলাম রাজুকে চাকরীতে পুনর্বহালের দাবি জানিয়ে বলেন, তিনি (রাজু) একজন দক্ষ ও সৎ সাংবাদিক। পেশাগত ক্ষেত্রে তিনি যেমন দায়িত্ব পালনে সচেষ্ট ছিলেন, তেমনি সংগঠক হিসেবেও দক্ষতার সাক্ষর রেখেছেন। ঢাকা রিপোর্টাস ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম রাজুকে চাকরীচ্যুতি ঘটনায় বিএফইউজে ও ডিইউজের গভীর উদ্বেগ সাংবাদিক সমাজকে বিস্মিত ও ক্ষুব্ধ করেছে।

বিবৃতিতে নেতারা বলেন, চাকরিবিধির সকল নিয়ম-কানুন ভঙ্গ করে কোন পূর্ব সতর্কীকরণ ছাড়া এ ধরনের চাকরীচ্যুতি কোনভাবেই মেনে নেয়া যায়না। এ ঘটনায় গভীর নিন্দা জানাচ্ছে বিএফইউজে ও ডিইউজে। একই সঙ্গে নেতারা মহিদুল ইসলাম রাজুকে পুনর্বহালেরদাবি জানিয়ে বলেন, এ ধরণের ঘটনাকে কেন্দ্র করে ভবিষ্যতে যদি কোনো পরিস্থিতি সৃষ্টি হয় তার দায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন কর্তৃপক্ষকে নিতে হবে।

আপনার মন্তব্য

আলোচিত