আজ বুধবার, , ২৩ মে ২০১৮ ইং

সংবাদ বিজ্ঞপ্তি

২৭ এপ্রিল, ২০১৮ ০০:৫১

এড. গিয়াসের নাম জড়িয়ে বক্তব্য দেয়ায় বিশ্বনাথ আ. লীগের প্রতিবাদ

সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক সিলেট জেলা বারের আইনজীবী  সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহীদুর রহমান শাহীদের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এই প্রতিবাদ ও নিন্দা জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ এপ্রিল দুপুরে বিশ্বনাথ প্রেসক্লাবে দ্বীপবন্দ গ্রামবাসীর নামে আয়োজিত সংবাদ সম্মেলনে এডভোকেট গিয়াস উদ্দিনের নাম জড়িয়ে সংবাদ প্রকাশিত হওয়া বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগকে নিয়ে এটা একটা নতুন ষড়যন্ত্র! অতীতে যারা বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের কমিটি নিয়ে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন তাদের ইন্ধনে নতুন করে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদককে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে।

যে ৩৮ জন গ্রামবাসীর স্বাক্ষর দেখিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে তাদের মধ্যে ১১জন বিষয়টি অস্বীকার করে বলেছেন, আমাদেরকে সালিশির কথা বলে স্বাক্ষর নেয়া হয়েছে, আমরা কোন সংবাদ সম্মেলনের জন্য স্বাক্ষর করিনি। বাকি অনেকেই বিষয়টি সম্পর্কে অবগত নন মর্মে জানিয়েছেন এবং তাদের স্বাক্ষর জাল করা হয়েছে বলে স্বীকার করেছেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আশ্চর্যজনক সত্য হলো লিখিত বক্তব্য যিনি পাঠ করেছেন তিনিও স্বীকার করেছেন তিনি বিষয়টি সম্পর্কে বিন্দু মাত্র অবগত নন। উপস্থিত সময় তাকে লিখিত বক্তব্য পাঠ করার অনুরোধ করলে তিনি তা পাঠ করেন।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংবাদ সম্মেলনের পর বিষয়টি বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের নজরে আসলে উপজেলা আওয়ামী লীগের সভাপতির নির্দেশে বিষয়টি নিয়ে তদন্ত করে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এডভোকেট গিয়াস উদ্দিনের উপর আনিত অভিযোগের কোন ভিত্তি খুঁজে না পাওয়ায় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ এই সংবাদ সম্মেলনে এডভোকেট গিয়াস উদ্দিনকে জড়িয়ে মনগড়া, অশালীন সংবাদ প্রচার করায় তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

বিজ্ঞপ্তিতে সাংবাদিক বন্ধুদের প্রকৃত সত্য বিশ্বনাথবাসীর সামনে তুলে ধরার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে আদালত থেকে সাজাপ্রাপ্ত অপরাধীরা যাতে সমাজের সম্মানিত ব্যক্তিদের এবং প্রশাসনের কর্তাব্যক্তিদের নিয়ে নোংরামি না করতে পারে সে বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানান।

আপনার মন্তব্য

আলোচিত