সংবাদ বিজ্ঞপ্তি

১৭ মে, ২০১৮ ০১:০৯

সিলেট রেঞ্জ কাবাডি প্রতিযোগিতায় সুনামগঞ্জ জেলা পুলিশ চ্যাম্পিয়ন

সিলেট রেঞ্জ কাবাডি প্রতিযোগিতায় সুনামগঞ্জ জেলা পুলিশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

বুধবার (১৬ মে) সিলেট জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত সিলেট রেঞ্জ কাবাডি প্রতিযোগিতা-২০১৮ এর ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে সুনামগঞ্জ জেলা পুলিশ কাবাডি দল এবং আরআরএফ, সিলেট দল। অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ এই খেলায় পুরো সময়ে সিলেট আরআরএফ দল এগিয়ে থাকলেও শেষ কয়েক মিনিটে সুনামগঞ্জ জেলা পুলিশ দল তাদের চূড়ান্ত নৈপুণ্য প্রদর্শন করে আরআরএফ দলকে হারিয়ে বিজয় অর্জন করে।

অত্যন্ত উপভোগ্য এ চূড়ান্ত ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মো. কামরুল আহসান, বিপিএম। তিনি বিজয়ী ও বিজিত দলের সদস্যদেরকে ক্রেস্ট ও মেডেল প্রদান করেন। সেরা খেলোয়াড় নির্বাচিত হন সুনামগঞ্জ জেলার পুলিশ কনস্টেবল সালাউদ্দিন।

প্রধান অতিথি তার সমাপনী বক্তব্যে উল্লেখ করেন যে, কাবাডি খেলায় বুদ্ধিমত্তা, ক্ষিপ্রতা এবং অতিস্বল্প সময়ে সিদ্ধান্ত নেবার দক্ষতা থাকা প্রয়োজন যেগুলোর সাথে পুলিশের কাজের মিল রয়েছে। তিনি ভবিষ্যতে আরও প্রতিযোগিতাপূর্ণ ম্যাচ অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করে সংশ্লিষ্টদের আরো প্রত্যয়ী ও নিষ্ঠার সাথে কাবাডি খেলার উন্নয়নে ভূমিকা রাখার জন্য নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জনাব জয়দেব কুমার ভদ্র, আরআরএফ সিলেট এর কমান্ড্যান্ট জনাব মো. মাহমুদুর রহমান, পিপিএম, সিলেট জেলার পুলিশ সুপার জনাব মো. মনিরুজ্জামান, সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার ড. আ. ক. ম. আকতারুজ্জামান বসুনিয়াসহ সিলেট রেঞ্জ, জেলা পুলিশ এবং আরআরএফ এর কর্মকর্তা ও সদস্যবৃন্দ।  

আপনার মন্তব্য

আলোচিত