সংবাদ বিজ্ঞপ্তি

১৯ মে, ২০১৮ ১৬:১৩

সিলেটস্থ টাঙ্গাইল জেলা সমিতির ইফতার মাহফিল ও সম্মাননা স্মারক প্রদান

সিলেটে বসবাসকারী টাঙ্গাইল জেলা সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ মে) সন্ধ্যায় নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের হল রুমে এ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিল পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি প্রফেসর ডা. নজরুল ইসলাম ভুঁইয়া। অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জলিল। ইফতার ও দোয়া মাহফিলের আহবায়ক হিসাবে ছিলেন সমিতির সহসভাপতি মো. আলমগীর হোসেন।

বক্তব্য রাখেন সমিতির অর্থ সম্পাদক সোলায়মান খান মিল্টন, সহসাধারণ সম্পাদক মো. সাহাদত হোসেন মিয়া, ক্রীড়া সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস রুবেল, আইটি সম্পাদক মো. নাজমুল হাসান নিপু, প্রচার সম্পাদক মো. আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, সমিতির কার্যকরী সদস্য মো. মোস্তফা জামান খাঁন, সমাজকল্যাণ সম্পাদক মানিক সাহা।

উপস্থিত ছিলেন, প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম, মো. আকবর হোসেন, মো. ইয়াসিন ইকরাম, মো. রফিকুল ইসলাম, মো. বদরুল হক প্রমুখ।

সমিতির আজীবন সদস্য মো. শাহা আলম সিলেট গ্যাস অফিসার সমিতির অর্থ সম্পাদক নির্বাচিত হওয়ায় সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয় এবং রিফাত তাসনিম প্রভাকে সিলেট ডিবেটিং ফেডারেশন কর্তৃক আয়োজিত সংসদীয় বিতর্ক প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ বিতার্কিক হওয়ায় এবং মাহবুবা মরিয়ম বিপাকে ভাষা প্রতিযোগ জাতীয় উৎসব-২০১৮ জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করায় সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন এড. মো. মাহাবুব সাহেব। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাহিত্য সম্পাদক মো. আকরাম হোসেন এবং দোয়া পরিচালনা করেন সমিতির আজীবন সদস্য প্রফেসর রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা, সিলেটস্থ টাঙ্গাইল জেলা সমিতির অতীত কর্মকাণ্ডের প্রশংসা করেন এবং টাঙ্গাইলবাসীর জন্য সামাজিক ও অবকাঠামোগত উন্নয়নের লক্ষে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

আপনার মন্তব্য

আলোচিত