সংবাদ বিজ্ঞপ্তি

১৩ জুন, ২০১৮ ২০:৩৪

ক্রীড়ালেখক সমিতির ‘ক্রীড়া সাহিত্য’র মোড়ক উন্মোচন

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট শাখার উদ্যোগে ‘ক্রীড়া সাহিত্য’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১২ জুন) নগরীর একটি হোটেলে বিশ্বকাপ ফুটবল উপলক্ষে এই ‘ক্রীড়া সাহিত্য’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়। এসময় ক্রীড়ালেখক সমিতি সিলেট শাখার পক্ষ থেকে আয়োজন করা হয় ইফতার মাহফিলের।

ক্রীড়ালেখক সমিতির সভাপতি মান্না চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সিলেটের জেলা প্রশাসক নূমেরি জামান। এসময় তিনি বলেন, খেলাধুলায় বাংলাদেশ এখন আর পিছিয়ে পড়া কোন দেশ নয়। বিশ্বের বুকে বাংলাদেশের পরিচয় বহন করে ক্রিকেট। ফুটবলের অতীত ঐতিহ্য হয়তো নেই, তবে ফুটবল কিন্তু এখনও বাংলাদেশে বেশ জনপ্রিয়।

তিনি বলেন, আর খেলাধুলায় এই যে আমাদের এগিয়ে যাওয়া তাতে বড় ভূমিকা ক্রীড়া সাংবাদিকদের। মাঠে খেলোয়াড়দের জ্বালানো আলোটা তারা টেনে নিয়ে যান পত্রিকার পাতায়। তাতে আমরা মুগ্ধ হই,জানতে পারি খেলার বিস্তারিত।

তিনি আরো বলেন, বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি,সিলেট শাখাও সিলেটের ক্রীড়া উন্নয়নে আরো বেশি ভ’মিকা রাখবে বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের সদস্য মাহিউদ্দিন আহমদ সেলিম, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন ও সিলেটে ফুটবলার তৈরির কারিগর মাশুক মিয়া।

এসময় স্বাগত বক্তব্য রাখেন- ক্রীড়ালেখক সমিতির সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

সমিতির সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক তারকা শাহাজউদ্দিন টিপু, সিলেট ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতি রেজাউল করিম নাচন, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন,সিলেটের সভাপতি আশরাফুল কবির, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সংস্থার সভাপতি রুবেল আহমদ নান্নু, এস এ টিভির সিলেট ব্যুরো প্রধান আব্দুল আলিম শাহ, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান মন্জুর আহমদ, দৈনিক শুভ প্রতিদিনের চীফ রিপোর্টার আমিনুল ইসলাম রোকন, চ্যানেল টোয়েন্টিফোরের সিলেট ব্যুরো প্রধান গুলজার আহমদ, আন্তর্জাতিক উশু কোচ ও সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ক্রীড়ালেখক সমিতির যুগ্ম সম্পাদক মিজান আহমদ চৌধুরী, সদস্য আব্দুল আহাদ তালুকদার মিফতা, ওলিউর রহমান, মিজানুর রহমান প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত