সংবাদ বিজ্ঞপ্তি

২৭ আগস্ট, ২০১৮ ১৮:০৫

মৌলভীবাজার সমিতির শিক্ষা বৃত্তির দরখাস্ত আহবান

সিলেটে বসবাসরত মৌলভীবাজার বাসীদের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেটের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও সমিতির সদস্যদের ছেলে মেয়েদের মধ্যে শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষা বৃত্তির আয়োজন করা হয়েছে।

সোমবার (২৭ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।   

বিজ্ঞপ্তিতে বলা হয়, যারা ২০১৮ সালে এসএসসি বা সমমান ও এইচ এসসি বা সমমান পরীক্ষায় জিপিএ-৪.৫০ পেয়ে উত্তীর্ণ হয়েছে তাদেরকে সংবর্ধনা প্রদান এবং যে সকল মেধাবী অসচ্ছল শিক্ষার্থী ২০১৮ সালে এইচএসসি বা সমমান পরীক্ষায় জিপিএ ৫.০০ পেয়ে উত্তীর্ণ হয়েছে তাদেরকে নগদ বৃত্তি প্রদান করা হবে।

সংবর্ধনার জন্য শিক্ষার্থীদের নাম, পিতার নাম, মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতার তথ্য ও প্রমাণপত্র এবং পাসপোর্ট সাইজের ২ কপি ছবি সহ সমিতির সভাপতি অথবা সাধারণ সম্পাদক বরাবরে সাদা কাগজে লিখিত আবেদন করতে হবে। শিক্ষাবৃত্তির জন্য একই ভাবে সকল তথ্যছাড়াও স্থানীয় ইউপি চেয়ারম্যান বা জনপ্রতিনিধি প্রদত্ত অভিভাবকের বার্ষিক আয়ের সনদপত্র সহ লিখিত আবেদনপত্র সানী ফার্মেসী ১৬-বি, স্টেডিয়াম মার্কেট, সিলেট অথবা রাজ্জাক ফার্নিচার নাইওরপুল, সিলেট এই ঠিকানায় সরাসরি অথবা ডাকযোগে আগামী ১০ সেপ্টেম্বর ২০১৮ ইং তারিখের মধ্যে জমাদানের জন্য আহবান করা যাচ্ছে।

এ সংক্রান্ত বিষয়ে তথ্য জানার জন্য মোবাইল: ০১৭১২-৬৪১২৬৪, ০১৭১১-৩৮৫৪৫০ নম্বরে যোগাযোগ করার জন্য সমিতির সভাপতি দেওয়ান তৌফিক মজিদ লায়েক এবং সাধারণ সম্পাদক মো. রুস্তম খান অনুরোধ জানিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত