সংবাদ বিজ্ঞপ্তি

২৮ আগস্ট, ২০১৮ ২১:৪২

লালাবাজার ইউপি এডুকেশন ট্রাস্টের গৃহ নির্মাণ প্রকল্পের উদ্বোধন

সিলেটের লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট, ইউকের উদ্যোগে গরীর ও দুস্থদের জন্য নতুন গৃহ নির্মাণ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।  

মঙ্গলবার (২৮ আগস্ট) বিকেলে প্রায় তিন লক্ষ টাকা ব্যয়ে ইউনিয়নের রাজাপুর গ্রামের মো. আব্দুল মালিকের পরিবারের জন্য এই গৃহ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

প্রকল্পের উদ্বোধন উপলক্ষে শেখ রাসেল জাতীয়-শিশু কিশোর পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী'র সঞ্চালনায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ যুক্তরাজ্য শাখার উপদেষ্টা ও নর্থ লন্ডন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং লালাবাজার ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট ইউকে'র সহ-সভাপতি শাহ ইমরান হুসেন।

অনুষ্ঠানে অতিথি মঞ্চে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, লালাবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মুহিদ হুসেন, লালবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং ৮নং ওয়ার্ডের সদস্য রৌশন আহমদ, সাবেক সদস্য কামরুজ্জামান ফয়ছল, ৯নং ওয়ার্ডের সদস্য ফকরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন লালাবাজার ইউনিয়ন শ্রমিক লীগের সদস্য সচিব ফকরুল ইসলাম, শেখ রাসেল পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সংগঠক ওয়াহিদুর রহমান, শাহ কামরান হুসেন, সাব্বির আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত