সংবাদ বিজ্ঞপ্তি

৩০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:২৯

মুনাওয়ার-বুশরার পিএইচডি ডিগ্রি অর্জনে দোয়া ও মিলাদ

যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া টেক থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন মুনাওয়ার মাহমুদ সোহুল ও বুশরা তৌফিক চৌধুরী। সোহুল কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এবং বুশরা কম্পিউটার এডুকেশনে পিএইচডি করেছেন।

মুনাওয়ার মাহমুদ সোহুল সাবেক নির্বাচন কমিশনার ও আইন সচিব ছহুল হোসেন এবং প্রফেসর মনোয়ারা ছহুলের বড় ছেলে; বুশরা তৌফিক চৌধুরী প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা ড. তৌফিক ইলাহি চৌধুরী ও পল্লী কবি জসিম উদ্দীনের কন্যা আসমা তৌফিক চৌধুরীর বড় মেয়ে এবং ছহুল হোসেনের পুত্রবধূ।

তাদের পিএইচডি ডিগ্রি অর্জনে শনিবার (২৯ সেপ্টেম্বর) ছহুল হোসেনের সিলেটের কাজীটুলাস্থ বাসভবনে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম পুতুল, সিলেট মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, সিলেট সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর সালেহ আহমদ সেলিম, সিলেট জেলা প্রেসক্লাবের সহ সাধারণ সম্পাদক ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের সিলেট প্রতিনিধি মো. নাসির উদ্দিন, দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সৈয়দ বাপ্পী, সিলেটভিউ'র নিজস্ব প্রতিবেদক দিব্য জ্যোতি সী, সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান ও সাংবাদিক মারুফ খান মুন্না, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি কামাল আহমদ, জেলা ছাত্রলীগ নেতা সুমন আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম বাপ্পী, মনজু আলম, ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহীদুল ইসলাম সৌমিক সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ এবং কাজীটুলা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য

আলোচিত