সংবাদ বিজ্ঞপ্তি

২৯ অক্টোবর, ২০১৮ ১৮:৩৬

এডভোকেট জালালের মৃত্যুতে ট্যাক্সেস বারে শোক সভা অনুষ্ঠিত

সিলেট ডিস্ট্রিক ট্যাক্সেস বারের সিনিয়র সদস্য এডভোকেট মইনুদ্দিন আহমদ জালালের মৃত্যুতে সিলেট ডিস্ট্রিক ট্যাক্সেস বার এসোসিয়েশনের উদ্যোগে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ অক্টোবর) দুপুরে ট্যাক্সেস বার এসোসিয়েশনের অফিসে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

সিলেট ডিস্ট্রিক ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী খোকনের পরিচালনায় শোক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সদস্য সুলেমান হোসেন খান, সাবেক সভাপতি এম.ই.এস ইকবালুর রহমান, এডভোকেট হোসেন আহমদ, এডভোকেট গোলাম রাজ্জাক চৌধুরী জুবের, এডভোকেট আব্দুল ফজল, এডভোকেট সজল কুমার রায়, এডভোকেট ফজলুর রহমান শিপু, মরহুমের ভাগিনা রোমেল আহমদ প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ এডভোকেট মঈনুদ্দিন আহমদ জালালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের রাজনৈতিক, সামাজিক, ব্যক্তিগত বিষয়সহ সকল পর্যায়ে তার অবদানের কথা স্মরণ করে শোক সভায় বক্তারা এডভোকেট জালাল সিলেটের ধরাধরপুরে জন্মগ্রহণ করলেও তিনি সিলেট, সুনামগঞ্জ সহ জাতীয় ও আন্তর্জাতিক ভাবে সকলের কাছে সমানভাবে সমাদৃত ছিলেন। ছাত্র আন্দোলন থেকে শুরু করে এদেশের প্রগতিশীল আন্দোলনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়। তিনি অঙ্গীকার বাংলাদেশ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে বিভিন্ন দাবি দাওয়া আদায়ে সচেষ্ট থেকে অগ্রণী ভূমিকা পালন করেছেন। শোক সভা শেষে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য

আলোচিত