সিলেটটুডে ডেস্ক

১৩ নভেম্বর, ২০১৮ ২১:০৫

সিলেট-৬ আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন সাদেক

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ (গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার) আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক।

মঙ্গলবার (১৩ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর হাত থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আলম সিদ্দিকী খালেদ, ছাত্রদল কেন্দ্রীয় সদস্য আবু সালেহ মোহাম্মদ লোকমান, সাবেক ছাত্রনেতা কয়েস আহমদ ও সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান প্রমুখ।

ফরম পূরণ করে কেন্দ্র নির্ধারিত সময়ের মধ্যেই ফরমটি জমা দিবেন জানিয়ে অবহেলিত গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীর উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি সকলের দোয়া ও ভালবাসা কামনা করেছেন।

ছাত্রদল কেন্দ্রীয় কেন্দ্রীয় সংসদের সাবেক নির্বাহী সদস্য ও সাবেক ছাত্রনেতা আজমল বখত চৌধুরী সাদেক দীর্ঘদিন সিলেট মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং বর্তমানে মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

সিলেট-৬ আসনের দলীয় নেতাকর্মীদের অনুরোধের প্রেক্ষিতে, গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের মাটি ও মানুষের কল্যাণে কাজ করার উদ্দেশ্যে আসন্ন নির্বাচনে ধানের শীষ প্রতীকে নির্বাচন করতে আগ্রহী হয়েছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত