সংবাদ বিজ্ঞপ্তি

১৭ নভেম্বর, ২০১৮ ২১:৪৬

প্রতিবন্ধী কণ্ঠশিল্পী প্রতিযোগিতার আহবায়ক কমিটির কৃতজ্ঞতা প্রকাশ

বাংলাদেশের মধ্যে সিলেটে প্রথম শ্রেষ্ঠ প্রতিবন্ধী কণ্ঠশিল্পী প্রতিযোগিতায়-২০১৮ সম্পন্ন হয়েছে।

প্রতিযোগিতাটি সুষ্ঠু ও সুন্দরভাবে সফল হওয়ায় সিলেটবাসীর প্রতি গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শ্রেষ্ঠ প্রতিবন্ধী কণ্ঠশিল্পী প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির উপদেষ্টা কবির আহমদ, নিবাস রঞ্জন দাস, আহমেদ নূর, মিশফাক আহমদ মিশু, মোকাদ্দেস বাবুল, শাহ দিদার আলম নোবেল, সুমনকুমার দাশ, সমিক শহীদ জাহান, এ.এইচ.এম ইসমাইল আহমদ, জি.ডি. রুমু, বেলাল আহমদ, মাসুম আহমদ চৌধুরী, প্রমেশ দত্ত, আহবায়ক বায়েজিত খান, সদস্য সচিব সংস্কৃতিকর্মী রজত কান্তি গুপ্ত।

প্রতিযোগিতাটি গুরুত্ব সহকারে প্রিন্ট ও ইলেক্ট্রনিক, অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রচার প্রচারণার মাধ্যমে যে সহযোগিতা করেছেন এতে বাস্তবায়ন কমিটি কৃতজ্ঞ।

প্রতিযোগিতা বাস্তবায়ন কমিটির পক্ষ থেকে পাঠানো ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা থেকে আগত ও সিলেটের বিচারকমন্ডলী, প্রতিযোগিতায় সিলেট সিটি কর্পোরেশন, সিলেট জেলা প্রশাসকের কার্যালয়, পুলিশ প্রশাসন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সমাজসেবা অধিদপ্তর, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র, বেঙ্গল এ্যাডভাটিজিং, সম্মিলিত নাট্য পরিষদ সিলেট, রোবার স্কাউট সহ সিলেটের সরকারী, বেসরকারি, স্বেচ্ছাসেবী সাংস্কৃতিক সংগঠন ও উপস্থিত দর্শকবৃন্দ সহযোগিতা করায় তাদের কাছে আমরা কৃতজ্ঞ। 

আপনার মন্তব্য

আলোচিত