সংবাদ বিজ্ঞপ্তি

১৯ নভেম্বর, ২০১৮ ২১:১৪

সিলেটে আনসার-ভিডিপি’র সম্মেলন ও বিদায় সংবর্ধনা

সিলেট জেলা আনসার-ভিডিপির সম্মেলন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার (১৯ নভেম্বর) দুপুরে জেলা কার্যালয়ে আনসার-ভিডিপি’র সম্মেলন ও অবসরে যাওয়া এক কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার আনসার-ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মো. ফখরুল আলমের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায় কর্মকর্তার কর্মজীবনের বিভিন্ন দিক উল্লেখ করে বক্তব্য রাখেন সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ মিজানুর রহমান ভূঁইয়া, সদর উপজেলা আনসার-ভিডিপি’র কর্মকর্তা মো. এনামুল হক, কানাইঘাট উপজেলা আনসার-ভিডিপি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেদ, জৈন্তাপুর উপজেলা আনসার-ভিডিপি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মোছা. কমলা আক্তার, গোয়াইনঘাট উপজেলা আনসার-ভিডিপি’র প্রশিক্ষিকা মোছা. মকুল খানম প্রমুখ।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা আনসার-ভিডিপি’র বিদায়ী কর্মকর্তা আব্দুল মালেক। এছাড়াও জেলা ও উপজেলা পর্যায়ের আনসার-ভিডিপি’র কর্মকর্তা ও কর্মচারীগণ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সম্মেলনে সভাপতির বক্তব্যে জেলা কমান্ড্যান্ট মো. ফখরুল আলম উপজেলা সমাবেশ, প্রশিক্ষণ, প্রাতিষ্ঠানিক সমস্যাবলী ছাড়াও বিশেষ করে কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণে প্রশিক্ষণপ্রাপ্ত আনসার-ভিডিপিদের বাছাই করে অঙ্গীভূত করতে হবে। বাছাইকৃতদের নির্বাচন বিষয়ক প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। এছাড়াও নতুন নতুন অস্ত্রগুলোর ব্যবহার ও গুলিছোড়ার অনুশীলন করার জন্য আনসার-ভিডিপি সদস্যদের আহবান জানান তিনি।

পরে জেলা কমান্ড্যান্ট দক্ষিণ সুরমা উপজেলা আনসার-ভিডিপি’র নবাগত কর্মকর্তা শিবলি আহমদকে স্বাগত জানান এবং সংগঠনের অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের আহবান জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত