সংবাদ বিজ্ঞপ্তি

০৫ ডিসেম্বর, ২০১৮ ২২:৩৫

সরকার শ্রমিকদের মর্যাদা প্রতিষ্ঠাসহ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে: ড. মোমেন

সিলেট-১ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ড. এ. কে. আব্দুল মোমেনের সমর্থনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ ডিসেম্বর) বিকেলে জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে নগরীর সোবহানীঘাটস্থ আওয়ামী লীগের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজের সভাপতিত্বে ও সিলেট মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক জাকারিয়া আহমদ টিপুর পরিচালনায়  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. এ. কে. আব্দুল মোমেন।

প্রধান অতিথির বক্তব্যে এসময় তিনি বলেন, জাতির পিতার আদর্শ অনুসরণ করে আওয়ামী লীগ সরকার শ্রমজীবী মানুষের জীবনমান উন্নয়নে আন্তরিক। শেখ মুজিবুর রহমান বঞ্চিত ও মেহনতি মানুষের অধিকার আদায়ের জন্য আজীবন সংগ্রাম করে গেছেন। সে লক্ষ্যে বর্তমান সরকারের আমলে দেশের মেহনতি শ্রমজীবী মানুষ অনেক সুফল ভোগ করছেন। বর্তমান সরকার শ্রমিকদের কল্যাণে তাদের অধিকার ও জীবনমান উন্নয়ন, শ্রমের মর্যাদা প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। সিলেটে স্থায়ীভাবে শ্রম আদালত ও শ্রম অধিদপ্তর পূর্ণবিভাগীয় দপ্তর প্রতিষ্ঠা করা হয়েছে এ সরকারের আমলে। তাই আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।
 
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা শাখার সহ সভাপতি আজিজুর রহমান আজিজ, মহানগর শ্রমিক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ তোফায়েল আহমদ সেপুল, আব্দুল মতিন, ফরহাদ আহমদ, সড়ক ও জনপদ শ্রমিক লীগের সভাপতি এজাজ আহমদ ভূইয়া, মহানগর মহিলা শ্রমিক লীগের সভাপতি নাজমা খানম চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মহানগর মহিলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আছমা বেগম, যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল মতিন, সিলেট জেলা গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়ন জেলার সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম সরদার, মহানগর হকার্স লীগের সভাপতি শফিক আহমদ, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, আব্দুল মালেক, অপূর্ব চৌধুরী, কুনু মিয়া, নাসির বেপারী, আব্দুল মালেক তালুকদার, হরিলাল দাস, আফিকুর রহমান আফিক, নুর উদ্দিন আহমদ, রিক্সা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাসুদ করিম জুয়েল, সোহেল আহমদ, হোটেল রেস্তোরা শ্রমিক লীগের মুজিব আহমদ, শেখ আবুল কাশেম, লেবার ফেডারেশনের সিলেট বিভাগীয় সহ সভাপতি আরব মিয়াজী, মহানগর যুব শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন, শাহীনুর রহমান শাহীন, মাহফুজ আহমদ, মো. গিয়াস উদ্দিন প্রমুখ। এসময় সিলেট সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ড ও সিলেট মহানগর শ্রমিক লীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত