সংবাদ বিজ্ঞপ্তি

২৪ ডিসেম্বর, ২০১৮ ১৩:১০

নগরনাটের কার্যনির্বাহী কমিটি গঠন

প্রতিশ্রুতিশীল নাট্য সংগঠন নগরনাটের ২৭ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সিলেট নগরীর রিকাবীবাজারস্থ সংগঠনটির কার্যালয়ে এক সভার মাধ্যমে রোববার (২৩ ডিসেম্বর) এ কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি হয়েছেন উজ্জ্বল চক্রবর্তী। সপ্তর্ষি দাশকে করা হয়েছে সাধারণ সম্পাদক। এছাড়া কমিটির সাংগঠনিক সম্পাদক পদে রনি ভূষণ দাস, অর্থ ও দপ্তর সম্পাদক রাজন পাল, নাট্য সম্পাদক অপরূপ দাস অয়ন, সংগীত সম্পাদক সোনিয়া সুভদ্রা এবং আবৃত্তি সম্পাদক দেবপ্রিয়া পাল রয়েছেন। নগরনাটের এ কমিটিটি ২০১৯ থেকে ২০২১ সাল পর্যন্ত কাজ করবে।

এছাড়া নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, অরূপ বাউল, চৌধুরী নাঈম বিন আতিক, অচ্যুত চক্রবর্তী বর্ষণ, হাসান আল শাহরিয়ার হৃদয়, আরিফা খাতুন কচি, জ্যোতিপ্রকাশ দাশ তালুকদার নির্ঝর, অনির্বাণ রায়, কাকলি জেনি, মোজাম্মিল হোসাইন অনিমেষ, অপরাজিতা দাস মুক্তা, জয়া হোসাইন বিতস্তা, সৈয়দ পরাগ আহমদ, হৃদয় মজুমদার অপু, রায়হান চৌধুরী সৈকত, অমিত দেব, শুভ অর্ণব, অঞ্জন দাস, দ্বীপ দাস, পিয়াস খান ও সীমান্ত চক্রবর্তী।

এদিকে আয়োজিত সভায় নতুন কমিটি গঠনের পর বিদায়ী কমিটির পক্ষ থেকে নবগঠিত কমিটিকে অভিনন্দন জানানো হয়।

উল্লেখ্য, সিলেটের প্রতিশ্রুতিশীল ও প্রতিশ্রুতিশীল নাট্য সংগঠন নগরনাট যাত্রা শুরু করে ২০০৬ সালে। যাত্রা শুরুর পর থেকে এখন পর্যন্ত ২৪টি প্রযোজনা পরিবেশন করেছে নগরনাট। এছাড়াও প্রগতিশীল আন্দোলন, পথনাটক আর বিভিন্ন অনুষ্ঠান নিয়ে সবসময় তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে নগরনাট নামের এ সংগঠনটি।

আপনার মন্তব্য

আলোচিত