সংবাদ বিজ্ঞপ্তি

০২ জানুয়ারি, ২০১৯ ২০:৩৩

ছাতকের শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জের ছাতকে আতাউর রহমান আনসার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার (২ জানুয়ারি) বিকেলে ছাতকের জালালপুর পয়েন্টে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু।

এসময় তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে গরীব ও অসহায় মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। বিগত এক দশকে দেশে দারিদ্রের হার উল্লেখযোগ্য পরিমাণ কমে গেছে। আগামী ৫ বছরে দারিদ্র সম্পূর্ণরূপে দূর করতে কাজ করছেন শেখ হাসিনা। তিনি বলেন, দেশ ও জাতির উন্নয়নে সরকারের পাশাপাশি প্রবাসীরাও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা তাদের কষ্টার্জিত উপার্জনের অংশ গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে ব্যয় করেন। তাদের এ কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়।

আতাউর রহমান আনসার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা আতাউর রহমান আনসারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, গোবিন্দগঞ্জ আব্দুল হাই ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা আওলাদ আলী রেজা, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, উত্তর খুরমা ইউপি’র সাবেক চেয়ারম্যান ফজর উদ্দিন, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাকের রহমান বাবুল, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জুনেল আহমদ, ইজদানী, অমিত সেন, সাজু তালুকদার, এমরান আহমদ আরমান, জয়নুল গক তুহিন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন করিম আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত