সংবাদ বিজ্ঞপ্তি

১১ জানুয়ারি, ২০১৯ ২১:১৯

জ্যোতির্ময় সরকারের পিতৃবিয়োগ

এসএমপি কমিশনারসহ বিভিন্ন মহলের শোক

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ কমিশনার দক্ষিণ (ক্রাইম-অপারেশন) জ্যোতির্ময় সরকার তপুর পিতা ও সুনামগঞ্জের মধ্যনগর বি.পি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক জহর লাল সরকার পরলোক গমন করেছেন।

শুক্রবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে গুণী এই শিক্ষক এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এসএমপির উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করে বলেন, জ্যোতির্ময় সরকার তপু’র পিতৃবিয়োগে আমরা গভীর ভাবে শোকাহত।

তিনি জানান, এসএমপি কমিশনার মো. গোলাম কিবরিয়া, অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর ভাবে শোক প্রকাশ করা হয়েছে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তারা মৃতের আত্মার শান্তি কামনা করেছেন।

জহর লাল সরকার সুনামগঞ্জের মধ্যনগর থানার কান্দাপাড় গ্রামের স্বর্গীয় মহেশ সরকারের ছেলে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় সিলেট নগরীর চালিবন্দর শ্মশান ঘাটে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হয়। এর আগে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় জহর লাল সরকারে নিকট আত্মীয় ও স্বজনরা ছাড়াও সিলেটের রাজনৈতিক ব্যক্তিবর্গ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকতাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ৩১ আগস্ট জহর লাল সরকারের স্ত্রী মধ্যনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা হীরণ বালা তালুকদারও পরলোক গমন করেন।

আপনার মন্তব্য

আলোচিত