বুধবার, ১৭ জুলাই ২০১৯ ইং

জুড়ী প্রতিনিধি

১২ জানুয়ারী, ২০১৯ ২৩:৩৯

নয়াবাজার আদর্শ শিশু শিক্ষা একাডেমিতে নবীন বরণ

মৌলভীবাজারের জুড়ীর নয়াবাজার আদর্শ শিশু শিক্ষা একাডেমিতে নতুন ছাত্রছাত্রীদের বরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) উপজেলার "নয়াবাজার আদর্শ শিশু শিক্ষা একাডেমিতে" নতুন ছাত্রছাত্রীদের বরণ ও "অভিভাবক সমাবেশ"অনুষ্ঠানে একাডেমির প্রধান শিক্ষক মো. আকমল হোসেনের সঞ্চালনায় ও একাডেমির সহ সভাপতি জনাব হাজী মো. মাসুক উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব গুলশান আরা চৌধুরী মিলি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব কিশোর রায় চৌধুরী মনি,  নং পূর্ব জুড়ী ইউনিয়নের চেয়ারম্যান জনাব সালেহ উদ্দিন আহমদ, নয়াবাজার আহমদিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল জনাব মাওলানা লিয়াকত আলী খান, নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় কুমার দে, ওয়ারিস আলী (সাবেক মেম্বার), সামছুল আরেফিন, একাডেমির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. আনোয়ার হোসেন, পরিচালক আশরাফুজ্জামান রিশাদ, হাসান আহমদ, পরিচালক ও একাডেমির সহকারি প্রধান শিক্ষক জনাব নোমান আহমদ সহ একাডেমির শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

এসময় অতিথিবৃন্দ ২০১৯ সালের নবীন ছাত্রছাত্রীদের ফুলের মালা দিয়ে বরণ করেন এবং অনুষ্ঠান শেষে ২০১৮ সালের সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন৷

আপনার মন্তব্য

আলোচিত