এমসি কলেজ প্রতিনিধি

২৭ ফেব্রুয়ারি , ২০১৯ ২১:৩৯

অণুবীক্ষণের কার্যনির্বাহী কমিটি গঠন

সামাজিক সংগঠন অণুবীক্ষণের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকে সামনে রেখে সংগঠনের কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় এমসি কলেজ শহীদমিনার প্রাঙ্গনে সংগঠনের সদস্যদের উপস্থিতিতে এই কমিটি গঠিত হয়।

নতুন এই কার্যনির্বাহী কমিটিতে শাফিকুর রহমান হিমুকে সভাপতি, জহুরুল ইসলাম শাহরিয়ারকে সহ-সভাপতি ও বদরুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ সাধারণ সম্পাদক- সারিয়া মুসকান, সাংগঠনিক সম্পাদক- তৌহিদ হৃদয়, অর্থ সম্পাদক- পারভেজ আহমেদ, সহ অর্থ সম্পাদক- নাহিদ চৌধুরী, দপ্তর সম্পাদক- শিপু তালুকদার, প্রচার সম্পাদক- মাহিম, শিক্ষা-সাংস্কৃতিক ও ক্রিড়া সম্পাদক- সাইবান সাহাজ। নির্বাহী সদস্য- এইচ.এম নূর আলম, ফাহমিদা সুমি, আরিফ আহমেদ।

এছাড়া অণুবীক্ষণ সদস্য হিসেবে যারা মনোনীত হয়েছেন তারা হলেন, মোরশেদ আহমেদ, মোঃ মাহদি রহমান, নাহিদ চৌধুরী, মাজহারুল ইসলাম তনজ, এস.এ সৌরভ, এস.আর সজিব, এইচ.এম সাদাত উল্লাহ, রুবায়েল আহমেদ, আতিফ রায়হান, আতিক হাসান, তানজিলা ইসরাত ঐশি, করবী নূসরাত, তাহমিনা, মাহফুজ হোসাইন অণু ও তাহমিম ইসলাম।

উল্লেখ্য, ২০১৬ সালের ২ ফেব্রুয়ারি এক ঝাঁক তরুণের মেলবন্ধনে গড়ে উঠেছিল সামাজিক সংগঠন অণুবীক্ষণ। প্রতিষ্ঠা হওয়ার পর থেকে সংগঠনটি সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকে জনকল্যাণমূলক বিভিন্ন কাজ করে যাচ্ছে। এছাড়া সামাজিকতার ব্যাধিগ্রস্ত পটপরিবর্তনের লক্ষ্যে শতভাগ নিরক্ষর মুক্ত সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে চলমান রেখেছে নিজেদের কার্যক্রম।

আপনার মন্তব্য

আলোচিত