সংবাদ বিজ্ঞপ্তি

১৭ মার্চ, ২০১৯ ১৩:০৭

সিলেটে সেনসি ফয়জুর রহমানকে সংবর্ধনা

সিলেট কারাতে-দো এসোসিয়েশন এর পক্ষ থেকে সেনসি ফয়জুর রহমান ফয়েজকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সিলেট জেলা ক্রীড়া সংস্থার সম্মেলন কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ওয়ার্ল্ড সিতোরিও কারাতে দো সেইশিনকাই ইন্টারন্যাশনাল, জাপান থেকে ব্ল্যাক বেল্ট ৪র্থ ড্যান প্রাপ্তিতে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। তিনি দীর্ঘদিন ধরে সিলেটে কারাতের প্রশিক্ষক ও সংগঠক হিসেবে কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহিউদ্দিন আহমেদ সেলিম।

সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ডেপুটি এসিস্টেন্ট রেজিস্টার ও কারাতে প্রশিক্ষক শান্তি রায়ের পরিচালনায় ও সেনসি সৈয়দ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা উশু এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক উশু কোচ আনোয়ার হোসেন, সিলেট মার্শাল আর্ট একাডেমি কারাতে দো এর প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক সেনসি মো. জসিম উদ্দিন, সিনিয়র প্রশিক্ষক মামুনুর রহমান এনাম, সিনিয়র প্রশিক্ষক জনাব আব্দুস শাহিদ, দি আইকনিক কারাতে একাডেমির প্রশিক্ষক শরীফ আহমেদ চৌধুরী, সহকারী প্রশিক্ষক আহমদ উর রব চৌধুরী, সায়েম কারাতে একাডেমির প্রশিক্ষক সায়েম আহমেদ, প্রশিক্ষক নুরুল হোসেইন এবং বিভিন্ন ক্লাবের শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত